তারিখ : ১৬ মে ২০২১, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈর ছাড়তে শুরু করেছে সাধারণ মানুষ

কালিয়াকৈর ছাড়তে শুরু করেছে সাধারণ মানুষ
[ভালুকা ডট কম : ০৪ এপ্রিল]
সোমবার থেকে সারাদেশে এক সপ্তাহের জন্য লকডাউন ঘোষনার পর থেকে শিল্পাধ্যুষিত গাজীপুরে কালিয়াকৈর  ছাড়তে শুরু করেছে অনেকেই । ফলে সকাল থেকেই ঢাকা-টাঙ্গাইল ও ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে বিভিন্ন গন্তব্যের যাত্রীদের অনেকটা ভীড় লক্ষ করা যায় ।

গাজীপুরের চন্দ্রায় ও চান্দনা চৌরাস্তাসহ বিভিন্ন গুরুত্বপুর্ণ এলাকায় যাত্রীদের ভীড় ছিলো লক্ষ করার মতো । এক্ষেত্রে মানা হচ্ছে না কোন স্বাস্থ্য বিধি । এই সুযোগে গণ পরিবহন গুলোতে অতিরিক্ত ভাড়া আদায় করা হচ্ছে । সরকারী সিদ্ধান্ত অনুযায়ী অর্ধেক সিট ফাকা রাখার কথা থাকলেও তা মানা হচ্ছে না। অথচ ভাড়া নেয়া হচ্ছে ৬০ শতাংশ বাং কোন কোন ক্ষেত্রে ১০০ শতাংশ বেশি ।

লগডাউনে বাসায় বসে থাকার চেয়ে পরিবারের লোকজনের সাথে সময় কাটানোর জন্য গ্রামের বাড়ি ফিরে যাচ্ছেন এসব যাত্রীরা ।তবে,গণ পরিবহনগুলো কোন নিয়ম নীতি তুয়াক্কা না করে অতিরিক্ত ভাড়া নেয়া হচ্ছে ।   #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই