তারিখ : ২০ ফেব্রুয়ারী ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

অপরাধ জগত

যশোরে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

১২ ফেব্রুয়ারী ২০২৪ ১২.১০ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ১২ ফেব্রুয়ারী] যশোরের নোয়াপাড়ায় যুবলীগ নেতা মুরাদ হোসেনকে দুবৃত্তরা কুপিয়ে হত্যা করেছে । রোববার (১১ ফেব্রুয়ারি) রাত ১১ টায় অভয়নগর উপজেলার নওয়াপাড়া বেঙ্গল মিল গেট এলাকায় এ ঘটনা ঘটে।মুরাদকে হত্যার বিষয়টি নিশ্চিত করেছেন অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)এস এম আকিকুল ইসলাম। নিহত মুরাদ হোসেন নওয়াপাড়া পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক।

বিস্তারিত...

যশোরে কুপিয়ে যুবককে হত্যা

১০ ফেব্রুয়ারী ২০২৪ ১১.৫০ পুর্বাহ্ন

[ভালুকা ডট কম : ১০ ফেব্রুয়ারী] যশোরে সন্ধ্যারাতে দুর্বত্বরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জুম্মান (২৫) নামে এক যুবককে হত্যা করেছে। শনিবার সন্ধ্যা ৭ টা শহরের শংকরপুর রেলস্টেশন এলাকায় এ হত্যার ঘটনা ঘটে। নিহত জুম্মান শংকরপুর এলাকার মুরাদ হোসেনের ছেলে। নিহত জুম্মানের বিরুদ্ধে অস্ত্র, ছিনতাই, চাঁদাবাজি সহ ডজন খানেক মামলা রয়েছে।

বিস্তারিত...

যশোরে ইয়াবাসহ কারারক্ষী আটক

০৯ ফেব্রুয়ারী ২০২৪ ০৮.৩০ পুর্বাহ্ন

[ভালুকা ডট কম : ০৯ ফেব্রুয়ারী] যশোরে আশরাফুল মুরাদ রুবেল নামের এক কারারক্ষীকে মাদক সহ আটক করেছে ডিবি পুলিশ। এ সময় তার কাছ থেকে ১০০ পিস ইয়াবা উদ্ধার করেছে। তিনি যশোর কেন্দ্রীয় কারাগারে কর্মরত রয়েছেন। পরে তার স্বীকারোক্তিতে তারই সহযোগি শংকরপুরের তোরাব আলীকেও আটক করা হয়েছে। তার কাছ থেকে আরও ১শ’৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে

বিস্তারিত...

ত্রিশালে বিদেশি মদসহ দুইজন গ্রেপ্তার

০৮ ফেব্রুয়ারী ২০২৪ ১২.০০ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ০৮ ফেব্রুয়ারী] সহকারী পুলিশ সুপার (ত্রিশাল সার্কেল) অরিত সরকার ও অফিসার ইনচার্জ (ওসি) কামাল হোসেন এর নির্দেশে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের দরিরামপুর এলাকায় চেকপোস্ট বসিয়ে ১৪ বোতল বিদেশী মদসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ত্রিশাল থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার গাজীরভিটা

বিস্তারিত...

নওগাঁয় নারীর গলাকাটা মরদেহ উদ্ধার

০৬ ফেব্রুয়ারী ২০২৪ ০১.০০ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ০৬ ফেব্রুয়ারী] নওগাঁর মহাদেবপুরে মঙ্গলবার বাড়ির বাথরুমের ভেতর থেকে নার্গিস বেগম নিপুন (৪৩) নামের মানসিক ভারসাম্যহীন এক নারীর গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত নার্গিস বেগম উপজেলার চক দৌলত গ্রামের মৃত নাসির উদ্দীনের মেয়ে ও উপজেলা সদরের মৃত আনোয়ার হোসেন সোনারের স্ত্রী ছিলেন। সে দীর্ঘদিন থেকে সদরের মডেল স্কুল মোড়ে মায়ের বাসায় মায়ের সাথে থাকতেন।

বিস্তারিত...

নওগাঁর বক্তারপুর থেকে ০৩টি গান উদ্ধার

০১ ফেব্রুয়ারী ২০২৪ ০১.০৫ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ০১ ফেব্রুয়ারী] নওগাঁর সদর উপজেলার বক্তারপুর এলাকা থেকে পরিত্যাক্ত অবস্থায় ৩টি ওয়ান শুটার হান উদ্ধার করেছে র‌্যাব-৫ এর একটি দল। সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল গতকাল বুধবার (৩১জানুয়ারি) রাত আনুমানিক ১১টার দিকে জেলার সদর উপজেলার বক্তারপুর এলাকায় অভিযান পরিচালনাকালীন সময়ে গোপনে মাদক ও অস্ত্র

বিস্তারিত...

বেনাপোল ৭৬হাজার ডলারসহ আটক মহিলা

৩১ জানুয়ারী ২০২৪ ০৮.২০ পুর্বাহ্ন

[ভালুকা ডট কম : ৩১ জানুয়ারী] যশোরের বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশনের ভারত থেকে আসা নাসরিন আক্তার নামে এক মহিলা পাসপোর্ট যাত্রীকে ৭৬ হাজার ৪শ' আমেরিকান ডলারসহ আটক করেছে শুল্ক গোয়েন্দা সদস্যরা।মঙ্গলবার সকাল ১১ টার সময় তাকে আটক করা। নাসরিন আক্তার কুষ্টিয়া জেলার ভেড়ামারা থানার সাতবাড়িয়া গ্রামের জামাল উদ্দিন এর মেয়ে।

বিস্তারিত...

বেনাপোলে ২টি স্বর্ণের বার উদ্ধার,আটক ১

২৯ জানুয়ারী ২০২৪ ১১.৫২ পুর্বাহ্ন

[ভালুকা ডট কম : ২৯ জানুয়ারী] যশোরের বেনাপোল ইমিগ্রেশন-কাস্টমসে পাসপোর্ট যাত্রীর পায়ুপথে মিললো ২৩২ গ্রাম ওজনের দুই পিস সোনার বার। শুল্ক গোয়েন্দার সদস্যরা অভিযান চালিয়ে মেহেদী হাসান (২১) নামের সোনা পাচারকারীকে আটক করেছে। যার বাজার মূল্য প্রায় ২০ লাখ টাকা।সোমবার (২৯ জানুয়ারি) বিকেলে সন্দেহজনকভাবে তাকে আটক করা হয়। তার পাসপোর্ট নম্বর- ইঙঙ২৭২৯৭১।

বিস্তারিত...

পত্নীতলায় চোলাই মদ ও সরঞ্জামাদি উদ্ধার

২৮ জানুয়ারী ২০২৪ ০১.১২ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ২৮ জানুয়ারী] নওগাঁর পত্নীতলা উপজেলার পাটিচরা ইউনিয়নের দোহা নগর গ্রামে অভিযান চালিয়ে মাটির নীচে বাঙ্কার থেকে বিপুল পরিমাণ দেশীয় চোলাই মদ ও মদ তৈরির সরঞ্জামাদি উদ্ধার করেছে পুলিশ।শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকার কয়েকটি বাড়িতে অভিযান চালিয়ে দেশীয় চোলাই মদ তৈরির কারখানা ও বিপুল পরিমাণ মদসহ সরঞ্জামাদি উদ্ধার করা হয়। কয়েকটি বাড়ির

বিস্তারিত...

রাণীনগরে ১১জুয়াড়ী আটক

২৭ জানুয়ারী ২০২৪ ০২.০৫ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ২৭ জানুয়ারী] নওগাঁর রাণীনগরে জুয়ার আসর থেকে ১১জন জুয়াড়ী ও একজন মাদককারবারীকেও আটক করেছে থানা পুলিশ। আটককৃত একডজন আসামীকে শনিবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ওবায়েদ। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ওবায়েদ জানান গত শুক্রবার (২৬ জানুয়ারি)

বিস্তারিত...

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই