তারিখ : ৩১ মে ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় আশার দিনব্যাপী ফ্রী মেডিকেল ক্যাম্প

নওগাঁয় আশার দিনব্যাপী ফ্রী মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৮ মার্চ]
নওগাঁর ধামইরহাটে ১৭মার্চ বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিসব উপলক্ষ্যে বেসরকারি উন্নয়ন সংস্থা আশার উদ্যোগে ফ্রী মেডিকেল ক্যাম্প ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৮মার্চ) উপজেলার ফতেপুর বাজার সংলগ্ন আশা অফিসে আশা নওগাঁ জেলার সিনিয়র রিজিওনাল ম্যানেজার (এগ্রি) সাইফুদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠিত দিনব্যাপী মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন আশা নওগাঁর (নজিপুর) জেলার সিনিয়র রিজিওনাল ম্যানেজার শামীম হোসেন।

ক্যাম্পের কার্যক্রম শুরুর আগে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধু ও তার পরিবারের সকল শহীদ সদস্য এবং দেশের তরে প্রাণ দেয়া শহীদদের রুহের মাগফেরাত কামনা দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন খিদমাতুল কোরআন ইন্টা: হেফজ মাদ্রাসার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হাফেজ মো. মোয়াজ্জেম হুসাইন। দোয়া মাহফিলে আশার সকল সদস্য, খিদমাতুল কোরআন ইন্টা: হেফজ মাদ্রাসার শিক্ষার্থী ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা অংশগ্রহণ করেন।

এছাড়াও অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আশার ধামইরহাট অঞ্চলের সিনিয়র রিজিওনাল ম্যানেজার মমিন হোসেন খন্দকার, ধামুইরহাট-১ ব্রাঞ্চের ম্যানেজার আসাদুজ্জামান, ফতেপুর আশার ব্রাঞ্চ ম্যানেজার মাসুদ রানা প্রমূখ। এদিন আশা অফিস প্রাঙ্গনে দিনব্যাপী অনুষ্ঠিত মেডিক্যাল ক্যাম্পে বিনামূল্যে প্রায় ৩শতাধিক রোগীদের চিকিৎসা শেষে ব্যবস্থাপত্র প্রদান, ডায়াবেটিক পরীক্ষা, ওজন পরিমাপ এবং ব্লাড প্রেসার পরিমাপ করা হয়। আশা ফতেপুর স্বাস্থ্য কেন্দ্রের হেল্থ সেন্টার ইনচার্জ ডা. আয়েশা সিদ্দিকা আইরিনের নেতৃত্বে স্বাস্থ্য সহকারী জুলেখা বানু, মাশরুফা বানু, বিন্জু খাতুন, তানিয়া আক্তার এসব চিকিৎসা সেবা প্রদান করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই