তারিখ : ৩১ জুলাই ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

পাঠক মতামত

নির্যাতনের শিকার শিশুর চিকিৎসার দায়িত্ব নিলেন পুলিশ সুপার

৩১ জুলাই ২০২১ ০৮.৩৮ পুর্বাহ্ন

[ভালুকা ডট কম : ৩১ জুলাই] নওগাঁর মহাদেবপুরে মোবাইল চুরির অপবাদ দিয়ে হাত-পা বেঁধে শিহাব হোসেন নামে ১১ বছর বয়সী এক শিশুকে নির্যাতনের ঘটনা ঘটেছে। শুক্রবার দুপুরে নওগাঁ-রাজশাহী মহাসড়ক সংলগ্ন বাগাচারা এলাকায় নির্মাণাধীন একটি অটো গ্যাস ফিলিং স্টেশনের সাইট অফিসে এ ঘটনা ঘটে। শিহাব হোসেন একই উপজেলার বাগাচারা গ্রামের খোরশেদ আলমের ছেলে। সে নওগাঁ সদর হাপানিয়া হাই স্কুলের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী।

বিস্তারিত...

গভীর জড়যন্ত্রের শিকার নওগাঁ পৌর কমিশনার মজনু

২৯ জুলাই ২০২১ ০২.৩৩ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ২৯ জুলাই] নওগাঁ শহরের চাল বাজার এলাকায় মদক উদ্ধারের অফিস ঘরটি পৌর কমিশনার শেখ মোজাম্মেল হক মজনুর নয় বলে জানিয়েছেন তিনি। একটি কুচক্রী মহল সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করতে সংবাদকর্মীদের কাছে মিথ্যে তথ্য দিয়েছেন বলে দাবি করছেন তিনি। বৃহস্পতিবার দুপুরে সাংবাদিকদের কাছে এই দাবি করেছেন নওগাঁর পৌর সভার ৫নং ওয়ার্ডের কমিশনার শেখ মোজাম্মেল হক মজনু।

বিস্তারিত...

শেখের বেটি হাসিনা হ্যামাক অ্যাকটা পাঁকা ঘর দিছে

১৩ জুলাই ২০২১ ১২.০৭ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ১৩ জুলাই] “শেখের বেটি হাসিনা হ্যামাক অ্যাকটা পাঁকা ঘর দিছে। চোখে দেখপার না পারলেও ভিতরের চোখ দিয়া এই সুন্দর বাড়িখানা দেখপার পাই। আবার চাউল দিচ্ছে ট্যাকাও দিচ্ছে। হ্যামি এখন অনেক সুখে আছি। দোয়া করি হাসিনা বু ভালো থাকুক। আরো মানুষসক বাড়ি দিবার ক্ষ্যামতা আল্লাহ হাসিনাকে দেক” প্রধানমন্ত্রীর দেয়া উপহার আশ্রয়ন প্রকল্পের ঘরের দুয়ারে বসে চোখের পানি ফেলতে ফেলতে আবেগঘন এই কথাগুলো বলছিলো অন্ধ

বিস্তারিত...

প্রাণীদের নিয়ে ভেটেরিনারি হিসেবে কাজ করে চাই-ডাঃ তানজিলা

১০ জুলাই ২০২১ ০৫.০৫ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ১০ জুলাই] ময়মনসিংহের ত্রিশাল উপজেলা প্রাণী সম্পদ অফিসের ভেটেরিনারি ডাঃ তানজিলা ফেরদৌসী ডি, ভি, এম, এম, এস, ইন প্যাথলজি বা.কৃ.বি বি.সি.এস (প্রাণী সম্পদ) বলেছেন, আমি যখন আমার কর্মের দায়িত্ব পালন করি তখন নিজেকে কখনই নারী হিসেবে মনে করিনা। সার্বক্ষণিক প্রাণীদের নিয়ে ভাবনা ও সরকারের দেওয়া দায়িত্ব পালনে সবার কাছে ভেটেরিনারি হিসেবে কাজ করে যেতে চাই।

বিস্তারিত...

শেখ হাসিনা সবাইরে ঘর দিলো, শুধু আমি ঘর পাইলাম না

০৪ জুলাই ২০২১ ০৫.১১ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ০৪ জুলাই] জন্ম থেকে অন্ধ বাউল প্রদীব সরকার। কিন্তু সমাজের আলো তার উপর পড়ে না। দেখেনা কেউ, খোজঁখবর নেয়না তার। যেন সমাজ অন্ধ হয়ে পড়েছে। তাই সে বড় হতাশাগ্রস্থ হয়ে বললো- “ শেখ হাসিনা সরকার সবাইরে ঘর দিলো, শুধু আমি ঘর পাইলাম না। তবু জয় হোক শেখ হাসিনার, জয় হোক বঙ্গবন্ধুর,শুভাকাঙ্খী শেখ হাসিনার।” এ ধরনের বাক্য বলে মনকে সান্তনা দেয় অন্ধ বাউল প্রদীব সরকার।

বিস্তারিত...

করোনা মহামারিতে সর্বাত্বক সেবা দিয়ে চলেছেন এসিল্যান্ড

০১ জুলাই ২০২১ ০৩.২০ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ০১ জুলাই] যশোরের শার্শা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাসনা শারমীন মিথি করোনা মহামারীতে মাঠ পর্যায়ে নিরলস ভাবে সেবা দিয়ে চলেছেন। করোনার সম্মুখযোদ্ধা হিসেবে বেনাপোল স্থলবন্দরে ভারত ফেরত বাংলাদেশি পাসপোর্টযাত্রীদের সেবা দিয়ে আসছেন তিনি। কিন্তু নিজের কথা একবারও চিন্তা করে দেখেন নাই তিনি। দিনরাত ভারত থেকে আশা যাত্রীদের সেবা দিয়ে যাচ্ছেন।

বিস্তারিত...

ভালুকায় নিখোঁজ দুই তরুনের সন্ধান চেয়েছেন স্বজনরা

১১ জুন ২০২১ ০৫.২২ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ১১ জুন] ভালুকায় নিখোঁজ দুই তরুনের সন্ধান চেয়ে প্রশাসনসহ সকলের কাছে বিনীত অনুরোধ করেছেন তরুনের স্বজনরা।ভালুকা থেকে দুই তরুন ১০ই জুন ২০২১ইং রোজ বৃহস্পতিবার বিকাল থেকে নিখোঁজ বলে জানা গেছে। নিখোঁজ আতিকুল ইসলাম প্রদীপ পিতা: আনোয়ার ডাক্তার ও রেজাউল পিতা: জাফর আলী শেখ নামে দুই তরুনের বাড়ি ভালুকা উপজেলার মল্লিকবাড়ী ইউনিয়নের মামারিশপুর

বিস্তারিত...

মুক্তমত ,মাননীয় প্রধানমন্ত্রী সমীপে

০৭ মে ২০২১ ০৮.৫৩ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ০৭ মে] গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কোভিড-১৯ মোকাবেলায় দেশের বিভিন্ন পর্যায়ে অনবরত প্রনোদনা দিয়ে আর্থিকভাবে সহযোগিতা করে যাচ্ছেন। বিগত ২০২০ সনে সাংবাদিকদের জন্য ১০ কোটি টাকা প্রনোদনা প্রদান করা হয়। সাংবাদিক ইউনিয়নের মাধ্যমে এই প্রনোদনা প্রতিজন সাংবাদিক ১০ হাজার টাকা করে পেয়েছেন। বিভাগীয়

বিস্তারিত...

ভালুকায় মাখনের মায়ের রোগ মুক্তির জন্য দোয়া

০১ মে ২০২১ ০৫.০৬ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ০১ মে] ভালুকায় বিশিষ্ট ব্যবসায়ী, সমাজ সেবক ও আ‘লীগ নেতা আমান উল্লাহ্ খান মাখন এর অসুস্থ মাতার রোগ আরোগ্য লাভে সুস্থতা কামনা ও মৃত বাবার রুহের মাখফেরাত কামনায় ৬নং ভালুকা সদর ইউনিয়নে ৩০ এপ্রিল সকল মসজিদে জুম্মা নামাজের পর মিল্লাত ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বিস্তারিত...

নান্দাইলে কৃষক কন্যা তাসলিমার স্বপ্ন পুরন

০৯ এপ্রিল ২০২১ ০৬.২০ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ০৯ এপ্রিল] ময়মনসিংহের নান্দাইল উপজেলার বীরবেতাগৈর ইউনিয়নের পলাশিয়া গ্রামের কৃষক দম্পতির কন্য তাসলিমা আক্তার মেডিকেল কলেজে ভর্তি হওয়ার স্বপ্ন পূরন হয়েছে। ২০২০-২১ শিক্ষাবর্ষের এমবিবিএস কোর্সের প্রথম বর্ষে ভর্তি পরীক্ষায় মেধাক্রমে ২৩১২ তম হয়ে রংপুর মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পেয়েছে। তাঁর এই খবর শুনে পিতা মাইজ উদ্দিন ও মাতা হেলেনা আক্তারের প্রাণ যেন জুড়িয়ে

বিস্তারিত...

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই