তারিখ : ১৬ জুন ২০২৪, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে ট্রান্সফরমার চুরি

রাণীনগরে ট্রান্সফরমার চুরি
[ভালুকা ডট কম : ০৭ মে]
নওগাঁর রাণীনগরে গভীর নলক’পের তিনটি ট্রান্সফরমার ও একটি মিটার চুরি হয়েছে। মঙ্গলবার ভোররাতের কোন এক সময় উপজেলার পারইল ইউনিয়নের বিলকৃষ্ণপুর গ্রামের পূর্ব মাঠ থেকে এই চুরির ঘটনা ঘটেছে। এই বিষয়ে ভুক্তভোগীর পক্ষ থেকে থানায় একটি অভিযোগ প্রদান করা হয়েছে। এমন ঘটনা নতুন করে উপজেলাবাসীর মাঝে আতঙ্কের সৃষ্টি করেছে।

বিলকৃষ্ণপুর গ্রামের আলহাজ্ব নিজাম উদ্দিনের ছেলে ইউপি সদস্য ইদ্রিস আলী বলেন বিলকৃষ্ণপুর গ্রামের পূর্ব মাঠে আমাদের একটি গভীর নলক’প আছে। বর্তমানে ইরি-বোরো মৌসুম সম্প্রতি শেষ হয়েছে। শুরু হয়েছে ধান কাটার মৌসুম। ফলে মাঠ অনেকটাই ফাঁকা। এমতাবস্থায় ট্রান্সফরমার ও মিটার খুলে নিতে বিদ্যুৎ অফিসকে জানানোর আগেই গতকাল মঙ্গলবার (০৭ এপ্রিল) ভোর রাতের কোন এক সময় চোরেরা সরকারি পলে থাকা ৩টি ট্রান্সফরমারের ভিতরে থাকা তার ও বৈদুতিক মিটার চুরি করে নিয়ে গেছে। এতে করে কয়েক লাখ টাকার ক্ষতি হয়েছে। বিষয়টি উপজেলা পল্লী বিদ্যুৎ অফিসকে অবগত করা হয়েছে। এছাড়া মঙ্গলবার বিকেলে থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।   

পারইল ইউপি চেয়ারম্যান মাস্টার মো: জাহিদুর রহমান (জাহিদ ফকির) বলেন ইউনিয়নের বিভিন্ন স্থানে ছোটখাটো চুরি-ছিনতাই লেগেই আছে। মোবাইল ফোনে ট্রান্সফরমার চুরির বিষয়টি জানতে পেরেছি। ইদানিং উপজেলায় মিটার ও ট্রান্সফরমার চুরির দৌরাত্ম অনেকটাই বেড়ে গেছে তাই ফাঁকা স্থানে ট্রান্সফরমার থাকলে অবশ্যই নিজেদের দায়িত্বে পাহারা দিয়ে রাখতে হবে তানা হলে সেটি চুরি হবেই।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ওবায়েদ মোবাইল ফোনে চুরির বিষয়টি নিশ্চিত করে বলেন অভিযোগের প্রেক্ষিতে তদন্ত চলমান রয়েছে। আশা রাখি দ্রুতই চুরির সঙ্গে জড়িতদের আটক করতে সক্ষম হবো।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই