তারিখ : ১৩ এপ্রিল ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত-১, আহত-৩

গৌরীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত-১, আহত-৩
[ভালুকা ডট কম : ০৫ এপ্রিল]
ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের গৌরীপুর উপজেলার গাজীপুর এলাকায় রোববার (৪ এপ্রিল) রাতে ময়মনসিংহগামী বাসের সঙ্গে ঈশ্বরগঞ্জগামী যাত্রীবাহী মাহেন্দ্র গাড়ীর মুখোমুখি সংঘর্ষে সামছুল হক (৬০) নামে ১জন নিহত হয়েছেন। তার বাড়ী ঈশ্বরগঞ্জ উপজেলার জাটিয়া ইউনিয়নে। এ সময় গুরুত্বর আহত হন আরো ৩জন। তাদেরকে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নিহতের বিষয়টি নিশ্চিত করেন গৌরীপুর থানার অফিসার ইনচার্জ খান আব্দুল হালিম সিদ্দিকী।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত ৭টা ১০মিনিটের দিকে ময়মনসিংহগামী যাত্রীবাহী মহেন্দ্র’র সাথে ঈশ্বরগঞ্জগামী যাত্রীবাহী বাসের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে সামছুল হক (৬০) নামে এক বৃদ্ধ নিহত হয়। গৌরীপুর থানার পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে ও আহতদের উদ্ধার করেন স্থানীয় ইউপি মেম্বার মো. আবুল কালামের সহযোগিতায় সিএনজিযোগে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতদের পরিচয় জানা যায়নি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই