তারিখ : ২২ সেপ্টেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শ্রীপুরে মৌমাছির কামড়ে কৃষকের মৃত্যু

শ্রীপুরে মৌমাছির কামড়ে কৃষকের মৃত্যু
[ভালুকা ডট কম : ৩০ জুলাই]
গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার লোহাগাছ গ্রামে মৌমাছির কামড়ে এক ব্যক্তি মারা গেছেন। শুক্রবার (৩০ই জুলাই) বেলা সাড়ে ১২টার দিকে বাড়ির পাশের জঙ্গলে মাছ ধরার বিভিন্ন উপকরণ সংগ্রহ করতে গিয়ে মৌমাছির হামলার কবলে পড়েন তিনি। নিহত শ্রী গোপাল চন্দ্র কোচ (৫২) শ্রীপুর পৌরসভার ৩নং ওয়ার্ডের লোহাগাছ গ্রামের স্বর্গীয় গেরেন্দ্র চন্দ্র কোচের ছেলে।

নিহতের প্রতিবেশী প্রকৌশলী কাজী মিজানুর রহমান জানান, গোপাল বাড়িতে থেকেই বিভিন্ন ধরনের কৃষি কাজ করতেন। ঘটনার দিন দুপুরে বাড়ির পাশের বনে মাছ ধরার পিপড়ার ডিমসহ অন্যান্য উপকরণ সংগ্রহের জন্য গেলে তিনি মৌমাছির কামড়ের শিকার হয়ে গুরুতর অসুস্থ হন। পরে তাকে উদ্ধার করে স্থানীয় একটি বাড়িতে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। সেখানে তার শারিরিক অবস্থার অবনতি হলে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক জান্নাতুল ফেরদৌস জানান, মৌমাছির কামড়ে তার মৃত্যু হয়েছে। তাকে মৃত অবস্থাতেই হাসপাতালে আনা হয়েছিল।শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) ইমতিয়াজ মাহফুজ ভুইয়া জানান, বিষয়টি থানায় কেউ জানায়নি বা অভিযোগ করেননি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই