তারিখ : ১৭ আগস্ট ২০২২, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সীতাকুন্ড ট্যাজেডি,ছেলের ফিরে আসার অপেক্ষায় মা

নওগাঁর ছেলে ফায়ার কর্মী রবিউলের ফিরে আসার অপেক্ষায় মা
[ভালুকা ডট কম : ০৭ জুন]
নওগাঁ শহরের চকপাথুরিয়া ফকিরপাড়া মহল্লার ফায়ার ফাইটার রবিউল ইসলাম। তিনি সীতাকুন্ড ফায়ার স্টেশনে ফায়ার ফাইটার হিসেবে কর্মরত ছিলেন। আগুন নেভানোর কাজে তিনিও অংশ নিয়েছিলেন।

ছেলের শোকে কাতোর মা ফাইমা খাতুন। ফাইমা খাতুন বলেন, শনিবার (৪জুন) রাত সাড়ে ৮টার রবিউল আমার ফোনে ফোন দিয়ে বললো মা সীতাকুন্ডে একটা কারখানায় আগুন লাগছে। আমি ডিউটিতে যাচ্ছি। দোয়া কইরো। এইটাই শেষ কথা। শনিবার রাতে শহরে এক আত্মীয়ের বাড়িতে ছিলাম। রাতে ছেলের সাথে কথা হয়নি। ভোর ৫টার দিকে ছেলেকে ফোন দিলে ফায়ার স্টেশন অফিসে যে ডিউটিতে ছিল সে রিসিভ করে। ওই লোক বলেন, রবিউল ডিউটিতে গেছে তার জন্য দোয়া করেন। (৫জুন) সকাল ৯টার দিকে বাসায় এসে টেলিভিশন চালু করে দেখি আগুনের সংবাদ। অনেক লোক মারা গেছে। কথা শেষ করতে পারেন না ফাইমা কাঁদতে থাকেন। রোববার সকালে টেলিভিশনে সীতাকুন্ডে অগ্নিকান্ড ও বিস্ফোরনে হতাহতের খবর দেখে রবিউলের এক বন্ধু মুঠোফোনে রবিউলের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেন। পরে ফোনে তাকে না পেয়ে তার বাবা খাদেমুল ইসলামকে ফোন দেন।

ছেলের বন্ধুর কাছ থেকে অগ্নিকান্ডের ভয়াবহতার খবর শুনে খাদেমুল ইসলাম ছেলের মুঠোফোনে ফোন দিলে সীতাকুন্ড ফায়ার স্টেশনের এক সহকর্মী সেই ফোন রিসিভ করে জানান, রাতে আগুন নেভানোর সময় বিস্ফোরনের ঘটনা ঘটে। ওই বিস্ফোরনের পর থেকে রবিউলকে আর খোঁজে পাওয়া যাচ্ছে না।

রবিউল ইসলামের চাচা নাজিম উদ্দিন বলেন, ছেলের খোঁজ নিতে রোববার দুপুরে চট্রগ্রামের সীতাকুন্ডের উদ্দেশে ছোট ছেলে রনি ও সাইদুর রহমান নামে এক প্রতিবেশিকে নিয়ে রওনা দেন খাদেমুল। চট্টগ্রাম মেডিকেল কলেজে পুড়ে যাওয়া ৪টি লাশ রয়েছে। কিন্তু লাশগুলো বিভৎসভাবে পুড়ে যাওয়ায় শনাক্ত করা যাচ্ছে না। লাশ শনাক্তের জন্য রবিউলের বাবার শরীর থেকে হাসপাতালের লোকজন নমুনা নিয়েছেন।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫১৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই