তারিখ : ২০ জুন ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে অগ্নিকান্ডে ২০ টি কক্ষ পুড়ে ছাই

কালিয়াকৈরে ভয়াবহ অগ্নিকান্ডে ২০টি কক্ষ পুড়ে ছাই
[ভালুকা ডট কম : ০২ জুন]
গাজীপুরের কালিয়াকৈরে মৌচাক পূর্বপাড়া এলাকায় বৃহস্পতিবার রাতে  চারটি বাড়ির ২০টি কক্ষ আগুনে পুড়ে ছাই হয়ে গেছে।

ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, উপজেলার মৌচাক পূর্বপাড়া এলাকায় ফরদুল হকের বাড়িতে একটি কক্ষে বৈদ্যুতিক শর্ট সার্কিটে আগুন লেগে যায়। আগুন মুহূর্তের মধ্যে আশেপাশের পক্ষে ছড়িয়ে পড়ে। এ সময় পাশে থাকা নজরুল ইসলামের একটি বাড়ি সিরাজুল ইসলামের একটি বাড়ি আমান উল্লাহর একটি বাড়িতে আগুন লেগে যায়। প্রথমে এলাকাবাসী আগুন নেভাতে ব্যর্থ হয়ে ফায়ার সার্ভিসকে খবর দেয়। ফায়ার সার্ভিস খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট প্রায় এক ঘন্টা কাজ করার পর আগুন নিয়ন্ত্রণে আসে। ততক্ষণে ফরদুল হকের ছয়টি কক্ষ নজরুল ইসলামের চারটি কক্ষ সিরাজুল ইসলামের চারটি কক্ষ আমান উল্লাহ ছয়টি কক্ষ মোট ২০টি কক্ষ আগুনে পুড়ে ছাই হয়ে যায়।   চারটি বাড়ির রুমের ভিতরের বিভিন্ন আসবাবপত্র ও মালামাল আগুনে পুড়ে যায়।

কালিয়াকৈর ফায়ার সার্ভিসের ওয়্যার হাউস ইন্সপেক্টর সাইফুল ইসলাম জানান,খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট প্রায় এক ঘণ্টা কাজ করার পর আগুন নিয়ন্ত্রণে আসে। তবে তাৎক্ষণিকভাবে ক্ষয়ক্ষতি পরিমাণ নির্ণয় করা যায়নি। হতাহতের কোন খবর পাওয়া যায়নি।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই