তারিখ : ৩১ মে ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় সাংবাদিকের বিচারের দাবিতে মানববন্ধন

ভালুকায় মিথ্যা মামলা দিয়ে হয়রানি ও অর্থ আত্নসাতের প্রতিবাদে মানববন্ধন
[ভালুকা ডট কম : ৩০ আগষ্ট]
ভালুকা পৌরসভার ৫নং ওয়ার্ডের বাসিন্দা এসএম জাহাঙ্গীর আলম কৃর্তক ওই এলাকার সাধারন নিরীহ ব্যাক্তির জমি দখল, মিথ্যা মামলার দিয়ে হয়রানী, অর্থ আত্নসাতের অভিযোগ ও এসএম জাহাঙ্গীর এর বিচার দাবিতে বুধবার (৩০ আগষ্ট) দুপুুরে ভালুক-গফঁরগাঁও সড়কে উপজেলা পরিষদের সামনে এলাকাবাসীর ব্যানারে প্রায় আধা ঘন্টা ব্যাপি এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।

জানা যায় যে, পৌরসভার ৫নং ওয়ার্ডের সুলতান মিয়ার ছেলে এসএস জাহাঙ্গীর আলম প্রতিবেশি, আশরাফুল কুমার, শরিফুল ইসলাম ও জাহাঙ্গীর আলমের ছোট ভাই হেলাল উদ্দিন এর নামে ভালুকা মডেল থানায় একটি মিথ্যা অভিযোগ দায়ের করেন। এছাড়াও তার পিতা সুলতান মিয়ার জমি বিক্রয়ের ২২ লাখ টাকা আত্নসাত, সহোদর ছোট তিন ভাই ও দুই বোনের জমি দখলসহ  বিভিন্ন অভিযোগ এনে এসএস জাহাঙ্গীর আলম এর বিচার দাবিতে এলাকাবাসীর ব্যানারে এক মানববন্ধন করেন হয়রানির স্বীকার এলাকারবাসী। মানববন্ধনে ব্যক্তারা মিথ্যা মামলা প্রত্যাহার, টাকা ও জমি উদ্ধার ও জাহাঙ্গীর আলমের বিচার দাবি করেন। বক্তারা আরো বলেন, জাহাঙ্গীর আলম একুশে টিভির সাংবাদিক হওয়ায় তিনি তার চ্যানেলের ভয় দেখিয়ে এলাকার নিরীহ ব্যক্তিদের বিভিন্ন ভাবে হয়রানী করে আসছে।

অভিযুক্ত জাহাঙ্গীর আলমের পিতা  সুলতান মিয়া বাদী হয়ে ২৯ আগষ্ট জাহাঙ্গীর আলমকে আসামী করে ভালুকা মডেল থানায় একটি লিখিত  অভিযোগ দায়ের করেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।অভিযুক্ত জাহাঙ্গীর আলম জানান, আমার বাবা ৪শতক জমির ৮লক্ষ ৮৫ হাজার টাকা বিক্রয় করেছেন। কিন্তু থানায় ২২ লাখ টাকার অভিযোগ দায়ের করেছেন। মানববন্ধনে আমার বিরুদ্ধে যে অভিযোগ গুলো এনেছেন তা সঠিক নয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই