তারিখ : ৩১ মে ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় কোটি টাকার হিরোইন উদ্ধার

নওগাঁয় কোটি টাকার হিরোইন উদ্ধার
[ভালুকা ডট কম : ০৮ এপ্রিল]
নওগাঁর রাণীনগরে ট্রেনে অভিযান চালিয়ে প্রায় কোটি টাকা মূল্যের ৬শতাধিক গ্রাম হিরোইন উদ্ধার করেছে বিজিবি-১৬ এর একটি দল। অভিযান পরিচালনাকারী দলের প্রধান ও বিজিবি-১৬ এর মেজর ফারুক জানান তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে খুলনা থেকে চিলাহাটিগামী রকেট মেইল ট্রেনে হিরোইনের একটি বড় চালান যাচ্ছে।

এমন সংবাদের ভিত্তিতে রবিবার (০৭ এপ্রিল) রাত আনুমানিক সাড়ে আটটার সময় রাণীনগর রেলওয়ে স্টেশনে বিজিবি-১৬ একটি দল রাণীনগর থানা পুলিশের সহযোগিতায় ট্রেনে অভিযান পরিচালনা করে। এসময় পাচারকারী বিজিবির উপস্থিতি টের পেয়ে সিটের নিচে হিরোইনের ছয়টি প্যাকেট ফেলে রেখে পালিয়ে যায়। ছয়টি প্যাকেটে আনুমানিক ৬শতাধিক গ্রাম হিরোইন রয়েছে যার আনুমানিক বাজার মূল্য মনে করা হচ্ছে প্রায় কোটি টাকা। এই বিষয়ে আরো বিস্তারিত সংবাদ সম্মেলনের মাধ্যমে জানানো হবে বলে জানান এই কর্মকর্তা।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই