তারিখ : ৩০ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে প্রধানমন্ত্রীর উপহার চাল বিতরণ

রাণীনগরে প্রধানমন্ত্রীর উপহার চাল বিতরণ
[ভালুকা ডট কম : ০৮ এপ্রিল]
নওগাঁর রাণীনগরের একডালা ইউনিয়নের অসহায়, হতদরিদ্র ও গরীব মানুষদের মাঝে ভিজিএফ এর চাল বিতরণ করা হয়েছে। পবিত্র ইদুল ফিতর উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে ইউনিয়নের ২হাজার ১শত জন হতদরিদ্র মানুষ বিনামূল্যে ১০কেজি করে চাল পাচ্ছেন।

সোমবার (০৮এপ্রিল) সকালে ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইঞ্জিনিয়ার মো. শাহজাহান আলী। এসময় সংশ্লিষ্ট ট্যাগ কর্মকর্তা, পরিষদের অন্যান্য সদস্য ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। এসময় চেয়ারম্যান আলহাজ্ব ইঞ্জিনিয়ার মো. শাহজাহান আলী সুবিধাভোগীদের উদ্দেশ্য করে বলেন মানবিক প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের গরীব, অসহায়, হতদরিদ্র মানুষদের নিয়ে সব সময় চিন্তা করেন। এই ইদের আনন্দ থেকে যেন কেউ বঞ্চিত না হয় সেই জন্য প্রধানমন্ত্রী বিনামূল্যে খেটে খাওয়া শ্রেণির মানুষদের চাল দিয়ে সহযোগিতা করছেন। যিনি আমাদের মায়ের ভালোবাসা দিয়ে আগলে রেখেছেন আমরা সব সময় সেই মায়ের দীর্ঘায়ুর জন্য দোয়া করবো।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই