তারিখ : ১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে নৌকার মিছিলে অস্ত্র প্রদর্শন

নান্দাইলে নৌকার মিছিলে অস্ত্র প্রদর্শন,জনমনে আতংক,গ্রেফতার ১, অস্ত্র উদ্ধার
[ভালুকা ডট কম : ২৮ ডিসেম্বর]
ময়মনসিংহ-৯ নান্দাইল নির্বাচনী এলাকায় নৌকার মিছিলে এক যুবককে দুই হাতে দুটি অস্ত্র উচিয়ে মিছিল করতে দেখা গেলে এলাকার জনমনে আতংক দেখা দেয়। বুধবার সন্ধ্যায় নান্দাইল উপজেলার চন্ডীপাশা ইউনিয়নের আনন্দ বাজারে নৌকার মিছিলে এঘটনা ঘটেছে। পরে বিষয়টি বিভিন্ন ফেসবুক আইডিতে ছবিটি আপলোড হলে সবার নজরে আসে এবং পুলিশের দৃষ্টি গোচর হয়।

পরবর্তী সময়ে ঐদিন গভীর রাতে ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মাসুম আহম্মেদ ভূইঁয়ার নিদের্শে অতিরিক্ত পুলিশ সুপার গৌরিপুর সার্কেল মোহাম্মদ সুমন মিয়ার নেতৃত্বে নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আবদুল মজিদ ও ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের যৌথ অভিযানে মিছিলে অস্ত্র প্রদর্শনকারী যুবক ময়মনসিংহ দিঘারকান্দা গ্রামের নূর নবীর পুত্র শাহ আলমের সহযোগি ও মিছিলে নেতৃত্বদানকারী যুবক নান্দাইলের কুলধূরুয়া গ্রামের উসমান গনির পুত্র ওয়াহিদুজ্জামান তানভীরকে নিজ বাড়ী থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত যুবকের স্বীকারোক্তি অনুযায়ী তার বাড়ির পাশে বাশঁঝাড় থেকে দুটি আগ্নেযাস্ত্র (পিস্তল) সাদৃশ বস্তু পুলিশ উদ্ধার করে।

এদিকে বৃহস্পতিবার দুপুরে অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ সুমন মিয়া নান্দাইল মডেল থানায় সাংবাদিকদের নিয়ে এক প্রেস বিফ্রিংয়ে বলেন, গ্রেফতারকৃত ওয়াহিদুজ্জামান তানভীরকে জিজ্ঞাসাবাদে  ঐদিন ভোর রাতে আগ্নেযাস্ত্র (পিস্তল) সাদৃশ বস্তু দুটি তার নিজের বলে স্বীকার করে এবং মিছিলে অংশগ্রহনকারী শাহ আলম অস্ত্র দুটি তার হাতে প্রদর্শন করেছেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে অতিরিক্ত পুলিশ সুপার বলেন, প্রাথমিকভাবে উদ্ধারকৃত পিস্তল সাদৃশ বস্তু দুটি লাইটার মর্মে প্রতীয়মান হয়েছে। অস্ত্র প্রদর্শনকারী যুবক শাহ আলমকে গ্রেফতারে জোর পুলিশী অভিযান অব্যাহত রয়েছে। এব্যাপারে নান্দাইল মডেল থানায় আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই