তারিখ : ০১ ডিসেম্বর ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ব্যবসায়ী অজ্ঞান পার্টির কবলে

নান্দাইলে ব্যবসায়ী অজ্ঞান পার্টির কবলে,৩লাখ টাকা খোয়া
[ভালুকা ডট কম : ২৯ অক্টোবর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়নের কানারামপুর বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মৃত হাজী মিয়া হোসেনের পুত্র আজিজুল ইসলাম বৃহস্পতিবার কানারামপুর থেকে ময়মনসিংহ যাবার পথে শম্ভুগঞ্জ এলাকায় অজ্ঞান পার্টির কবলে পড়ে ৩ লাখ টাকা খুইয়েছেন।

ময়মনসিংহ কোতয়ালী থানায় দায়েরকৃত এজাহার ও মামলার বাদীর সাথে কথা বলে জানাযায় ব্যবসায়িক কাজে মালামাল ক্রয় করার জন্য নগদ ৩লাখ টাকা সহ তিনি ময়মনসিংহে যাবার পথে অজ্ঞাত নামা অজ্ঞানপার্টি শ্যামল ছায়া বাসে তার শরীরে চেতনা নাশক ব্যবহার করে অজ্ঞান করে পেন্টের পকেটে থাকা নগদ ৩লাখ ও সার্টের পকেটে থাকা ৫হাজার টাকা ও ১টি মোবাইল সেট নিয়ে যায়। পরে বাসে অজ্ঞান অবস্থায় উক্ত ব্যক্তি পড়ে থাকতে দেখে তাকে স্থানীয় জনগন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে র্ভতি করা হয়।উক্ত ঘটনায় ভিকটিমের শ্যালক মোহাম্মদ খালেকুজ্জামান বাদী হয়ে ময়মনসিংহ কোতয়ালী থানায় অজ্ঞাত নামে আসামীদের নামে একটি নিয়মিত মামলা দায়ের করেছেন।

কোতয়ালী থানার অফিসার ইনচার্জ মোঃ ফিরোজ তালুকদার ঘটনায় মামলা হওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, উপ-পরিদর্শক মো সোহেল রানাকে মামলার তদন্তভার প্রদান করা হয়েছে। এদিকে মামলার বাদী মোহাম্মদ খালেকুজ্জামান মামলাটি জেলা গোয়েন্দা সংস্থায় হস্তান্তর করার জন্য ময়মনসিংহ পুলিশ সুপার বরাবর একটি আবেদন করেছেন বলে জানান।

উল্লেখ্য ময়মনসিংহ কিশোরগঞ্জ মহাসড়কের শম্ভুগঞ্জ এলাকায় দীর্ঘদিন ধরে একটি সংঘবদ্ধচক্র এই অজ্ঞানপার্টির সাথে জড়িত থেকে যাত্রীদের অজ্ঞান করে সবকিছু লুটে নেবার একাধিক ঘটনা ঘটেছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই