তারিখ : ৩১ মে ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে রামদায়ের কুপে আহত ২

কালিয়াকৈরে ছিনতাইকারীদের রামদায়ের কুপে স্বর্ণ ব্যবসায়ী ও ছেলে আহত
[ভালুকা ডট কম : ২৯ মার্চ]
গাজীপুরের কালিয়াকৈরে ছিনতাইকারীদের এলোপাতাড়ি রামাদায়ের কুপে মানিক মিয়া নামে এক স্বর্ণ ব্যবসায়ী ও তার ছেলে সৌরভ মারাত্মক আহত হয়েছে। বৃহস্পতিবার রাত ৯টার সময় উপজেলার সফিপুর বাজার সফিপুর-করতোয়া আঞ্চলিক সড়কে এঘটনা ঘটে। আহতদের শেখ ফজিলাতুননেছা মুজিব মেমোরিয়াল কেপিজে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থ থেকে একটি অবিস্ফোরিত ককটেল উদ্ধার করেছে ।

জানা যায় , বৃহস্পতিবার রাতে সফিপুর বাজার সুনিয়া জুয়েলার্সের মালিক মো: মানিক মিয়া ও তার ছেলে সৌরভ দোকান বন্ধ করে বাড়ি ফিরছিলেন। পথে সফিপুর-করতোয়া আঞ্চলিক সড়কের বালুর মাঠ এলাকায় পৌছলে ৪/৫জনের একদল ছিতাতাইকারী তাদের গতিরোধ করে এবং কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে আতঙ্ক সৃষ্টি করে। একপর্যায়ে ছিনতাইকারীরা ব্যবসায়ী মানিকের কাছে থাকা নগদ টাকা ও স্বর্ণভর্তি একটি ব্যাগ ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এসময় পুত্র সৌরভ বাধা দিলে ক্ষুব্ধ ছিনতাইকারীরা রামদা দিয়ে এলোপাতারি কুপিয়ে পিতা-পুত্রকে রক্তাক্ত জখম করে। তাদের ডাক-চিতকারে আশপাশের লোকজন ছুটে আসতে থাকলে ছিনতাইকরাীরা একটি প্রাইভেটকার যোগে দ্রত পালিয়ে যায়। পরে স্থানীয়রা ঘটনাস্থ’ল থেকে বাবা-ছেলেকে উদ্ধার করে শেখ ফজিলাতুননেছা মুজিব মেমোরিয়াল কেপিজে স্পেশালাইজড হাসাপাতালে ভর্তি করে।

এঘটনায় এলাকায় চরম আতঙ্ক বিরাজ করছে। কালিয়াকৈর থানার অফিসার্স ইনচার্জ এএফএম নাসিম বিষয়টি নিশ্চিত করে বলেন, স্বর্ণ ব্যবসায়ী ও তার ছেলে মারাত্নক আহত হলেও তাদের কাছ থেকে ছিনতাইকারীরা স্বর্ণ বা নগদ টাকা ছিনিয়ে নিতে পারে নাই। ঘটনাস্থল থেকে একটি অবিস্ফোরিত ককটেল উদ্ধার করা হয়েছে। ছিনতাইকারীদের সনাক্ত করে দ্রত গ্রেফতার করা হবে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই