তারিখ : ৩১ মে ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে ছাত্রী উত্ত্যক্তের দায়ে শিক্ষককে কারাদণ্ড

সখীপুরে ছাত্রী উত্ত্যক্তের দায়ে প্রধান শিক্ষককে কারাদণ্ড
[ভালুকা ডট কম : ১৪ আগষ্ট]
টাঙ্গাইলের সখীপুরে নিজ প্রতিষ্ঠানের ৫ম শ্রেণির এক ছাত্রীকে উত্ত্যক্তর দায়ে প্রধান শিক্ষককে এক মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। উপজেলার জামাল হাটকুড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জয়নাল আবেদীনকে এ কারাদণ্ড দেওয়া হয়েছে। সোমবার ‍দুপুরে আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রকৌশলী ফারজানা আলম এ দণ্ডাদেশ দেন। জয়নাল আবেদীন সাড়াশিয়া গ্রামের মর্তুজ আলীর ছেলে।

জানা যায়, জামাল হাটকুড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়নাল আবেদীনের বিরুদ্ধে তারই প্রতিষ্ঠানের ৫ম শ্রেণির এক শিক্ষার্থাকে নানা সময় উত্ত্যক্ত করার অভিযোগ ওঠে। প্রতিকার চেয়ে ওই প্রতিষ্ঠানের সহাকারী শিক্ষক রেকেকা আক্তার উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ করলে সোমবার ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তিনি ওই শিক্ষককে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড এবং ৫ হাজার টাকা জরিমানা করেন।

আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রকৌশলী ফারজানা আলম বলেন, ছাত্রীকে উত্ত্যক্ত করার অভিযোগে ওই স্কুলের প্রধান শিক্ষক জয়নাল আবেদীনকে ১ মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে।সখীপুর থানার ওসি মোঃ রেজাউল করিম বলেন, বিকেল দণ্ডপ্রাপ্ত শিক্ষককে জেল হাজতে পাঠানো হয়েছে ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই