তারিখ : ১৬ জুলাই ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশাল পৌরসভার ২০১৬-২০১৭ অর্থ বছরের বাজেট ঘোষনা

ত্রিশাল পৌরসভার ২০১৬-২০১৭ অর্থ বছরের বাজেট ঘোষনা
[ভালুকা ডট কম : ২১ জুন]
ময়মনসিংহের ত্রিশাল পৌরসভার ২০১৬-২০১৭ অর্থ বছরের বাজেট ঘোষনা করা হয়েছে। সোমবার বিকেলে পৌর মিলনায়তনে আনুষ্ঠানিক বাজেট ঘোষনা করেন পৌর মেয়র এবিএম আনিছুজ্জামান। এতে  ত্রিশাল পৌরসভার ২০১৬-১৭ অর্থ বছরের জন্য ৩০ কোটি বিশ লক্ষ উনষাট হাজার টাকার প্রস্তাবিত বাজেট ঘোষনা করা হয়।

পৌর সচিব নজরুল ইসলামের পরিচালনায় বাজেট বিষয়ক আলোচনায় বক্তব্য রাখেন কবি নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন অনুষদের ডীন.অর্থ বিভাগের পরিচালক প্রফেসর ড.সুব্রত কুমার দে,চীফ ইঞ্জিনিয়ার সুব্রত তরফদার,প্যালেন মেয়র আজাহার উদ্দিন,প্যানেল মেয়র ২ মেহেদী হাসান নাছিম,কাউন্সিলর রাশিদুল হাসান বিপ্লব,এবি সিদ্দিক শাহজাহান,ত্রিশাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ আমিন,বৈলর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান মুকুল,ধানীখোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদ উল্লাহ আসাদ,কাঠাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন কামাল,আমিরাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিছুর রহমান ভুট্রো,মঠবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কদ্দুছ প্রমুখ।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই