তারিখ : ০৮ আগস্ট ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে সাংবাদিক নয়নের পিতার মৃত্যু

তজুমদ্দিনে সাংবাদিক নয়নের পিতার মৃত্যু,বিভিন্ন মহলের শোক প্রকাশ
[ভালুকা ডট কম : ১৬ জুন]
তজুমদ্দিন প্রেসক্লাবের সদস্য, দৈনিক বাংলার কণ্ঠ ও লালমোহন টুয়েন্টিফোর ডটকমের উপজেলা প্রতিনিধি সাংবাদিক এম নয়নের পিতা মোঃ কাঞ্চন মিয়া (৬৫) দীর্ঘদিন অসুস্থ থাকার পর মঙ্গলবার সকাল ৯ টায় চাঁদপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের শশীগঞ্জ গ্রামে তার নিজ বাড়িতে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি.............. রাজিউন)।

মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও চার মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। তার মৃত্যুতে শোকহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে শোক প্রকাশ করেন ভোলা-৩ সাংসদ নুরুন্নবী চৌধুরী শাওন। তজুমদ্দিন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন দুলাল, আ’লীগ সভাপতি ফখরুল আলম জাহাঙ্গীর, সম্পাদক ফজলুল হক দেওয়ান, তজুমদ্দিন প্রেসক্লাবের সভাপতি, সম্পাদকসহ সকল সদস্যবৃন্দ। এক শোকবার্তা তারা মরহুমের আত্নার মাগফিরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই