তারিখ : ২২ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

নান্দাইলে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন

প্রধানমন্ত্রী জনগণের স্বার্থেই ব্যাংকিং শাখা বাধ্যতামূলক করেছে-এমপি তুহিন
[ভালুকা ডট কম : ১১ সেপ্টেম্বর]
মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা জনগণের অর্থনৈতিক উন্নয়নের স্বার্থে জেলা-উপজেলা পর্যায়ে সকল ধরনের বেসরকারি ব্যাংকিং শাখা স্থাপন করা বাধ্যতামূলক করেছেন। আর তাই বর্তমানে উপজেলার গুরুত্বপূর্ণ এলাকায় বিভিন্ন ব্যাংকিং শাখা স্থাপন হচ্ছে। এতে করে ব্যাবসায়ী সহ সাধারণ জনগণ সহজেই ব্যাংকিং সুবিধা ভোগ করতে পারছে।

বৃহস্পতিবার দুপুরে ময়মনসিংহের নান্দাইল উপজেলার তারেরঘাট বাজারে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধনকালে সংসদ সদস্য আলহাজ্ব মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। তিনি আরো বলেন, যে এলাকায় ব্যাংক প্রতিষ্ঠান যত বৃদ্ধি পাবে, সে এলাকার অর্থনৈতিক অবস্থা তথা জনগণের কল্যাণ ততই বাড়বে। জনগণ ব্যাংকিং সেবা গ্রহন করে দেশের উন্নয়নের মুলধারা বজায় রাখতে সরকারকে সহযোগীতা করবে। আর আমি উন্নয়নে বিশ্বাসী, তাই প্রধানমন্ত্রীর হাতধরে নরসুন্দা নদী খননের জন্য ৩৪ কোটি টাকা বরাদ্দ দেওয়া হয়েছে, শীঘ্রই নান্দাইলবাসী নদী পথে তাদের বাণিজ্যিক সুবিধা গ্রহণ করবে।

কিশোরগঞ্জ ইসলামী ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট ও  শাখা প্রধান মো. মোসলহ উদ্দিনের সভাপতিত্বে  এবং ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আ: কাদিরের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বিশেষ অতিথি বিশিষ্ট ব্যাবসায়ী আলহাজ্ব আইয়ুব আলী খান, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আহসান কবির কচি, মাদ্রসার অধ্যক্ষ মাও. সাইফুল্লাহ, অধ্যক্ষ মাও.আব্দুর রহিম, ব্যাবসায়ী সমিতির নেতা আঃ লতিফ, বিশিষ্ট ঠিকাদার হাবিবুর রহমান বাচ্চু প্রমুখ। পরে সন্ধ্যায় নান্দাইল উপজেলার দেওয়ানগঞ্জ বাজারে ইসলামী ব্যাংকের আরো একটি ব্যাংকিং শাখার উদ্বোধন করেন এমপি আনোয়ারুল আবেদীন খান তুহিন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই