তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠির মাঝে গাভী বিতরণ

কালিয়াকৈরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠির মাঝে গাভী বিতরণ
[ভালুকা ডট কম : ২৪ সেপ্টেম্বর]
গাজীপুরের কালিয়াকৈরে সমতল ভূমিতে বসবাসরত ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর আর্থ-সামাজিক ও জীবনমান উন্নয়নের লক্ষ্যে সমন্বিত প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় সুফল-ভোগীদের মাঝে ক্রসব্রিড গাভী বিতরণ করা হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে উপজেলা প্রাণিসম্পদ দপ্তরের আয়োজনে ক্রসব্রিড গাভী বিতরণ করা হয়।

বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালিয়াকৈর উপজেলার চেয়ারম্যান কামাল উদ্দিন সিকদার। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী হাফিজুল আমিন, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা আব্দুস সাত্তার, উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ডা. ফৌজিয়া কাদির, ওই প্রকল্পের উপ-প্রকল্প পরিচালক ড. আনোয়ার শাহাদাত সোহেলসহ আরও অনেকে।

পরে সমতল ভূমিতে বসবাসরত অনগ্রসর ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের মাঝে ৪৭টি ক্রসব্রিড গাভী বিতরণ করা হয়েছে। এছাড়া পর্যায়ক্রমে গো খাদ্য এবং গৃহ নির্মাণ উপকরণ বিতরণ করা হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই