তারিখ : ২৯ নভেম্বর ২০২০, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শুভ্র হত্যার বিচারের দাবিতে এমপির উদ্যোগে মানববন্ধন

গৌরীপুরে শুভ্র হত্যার বিচারের দাবিতে এমপি নাজিম উদ্দিনের উদ্যোগে মানববন্ধন
[ভালুকা ডট কম : ২০ অক্টোবর]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক,  বিআরডিবির চেয়ারম্যান ও পৌরসভায় মেয়র পদে প্রার্থী  মাসুদুর রহমান শুভ্র হত্যাকান্ডের বিচারের দাবীতে সোমবার (২০ অক্টোবর)  বিকেল ৪ টায় গৌরীপুর উপজেলা স্বেচ্ছাসেবকলীগ ও  ডৌহাখলা ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের যৌথ উদ্যোগে ময়মনসিংহ - কিশোরগঞ্জ আঞ্চলিক সড়ক  কলতাপাড়া নামক স্থানে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্টিত হয় ।

মানববন্ধনে বক্তব্য রাখেন   ১৪৮ ময়মনসিংহ ৩ গৌরীপুর আসনের জাতীয় সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহম্মেদ এম পি, গৌরীপুর উপজেলা  যুবলীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খান, গৌরীপুর পৌরসভার সাবেক মেয়র শফিকুল ইসলাম হবি, শুভ্র'র চাচা,সাবেক জেলা ছাত্রলীগ নেতা সাদেকুর রহমান সেলিম, উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যন সোহেল রানা, ডৌহাখলা ইউনিয়ন আ'লীগের সারারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান শহীদুল হক সরকার, রামগোপালপুর ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল আমিন জনি, পৌর কাউন্সিলর আব্দুল কাদির ডৌহাখলা ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ শাহজাহান, সাধারন সম্পাদক মোঃ মানিক মিয়া ককলতাপাড়া বাজার কমিটির সভাপতি সিদ্দিকুর রহমান কাজল এ সময় উপস্থিত ছিলেন।

নিহত স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও বিআরডিবির চেয়ারম্যান  মাসুদুর রহমান শুভ্র গৌরীপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি, মুক্তিযুদ্ধের সংগঠক, ভাষা সৈনিক ডাঃ এম.এ সোবানের নাতি  (১৯ অক্টোবর) সোমবার রাতে নিহত শুভ্র’র ছোট ভাই আবিদুর রহমান প্রান্ত বাদী হয়ে গৌরীপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করে মামলায় ১৪জনের নাম উল্লেখ অজ্ঞাত আরো ৭/৮জনকে আসামী করা হয়েছে। গৌরীপুর থানার অফিসার ইন চার্জ বোরহান উদ্দিন খান মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

হত্যাকান্ডে জড়িত থাকার অভিযোগে ইতোমধ্যেই উপজেলা বিএনপি (একাংশের) যুগ্ম আহ্বায়ক ও মইলাকান্দা ইউনিয়নের চেয়ারম্যান রিয়াদুজ্জামান রিয়াদ, মইলাকান্দা ইউনিয়নের পশ্চিম কাউরাট গ্রামের চান মিয়ার ছেলে রাসেল মিয়া (৩২), ইউনুছ আলীর ছেলে জাহাঙ্গীর আলম (৩২) ও আব্দুল খালেকের ছেলে মজিবুর রহমান (৩০)কে আটক করে আদালতে প্রেরন করা হয়েছে। শুভ্রকে বাঁচাতে গিয়ে গুরুত্বর আহত হন জাহাঙ্গীর ও আল আমিন। ওরা ময়মনসিংহ  মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

মানববন্ধনে বীরমুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন বলেন শুভ্র কোনদিন নানা ছাড়া আমাকে ডাকে নাই তাই তার রক্ত মুক্তিযোদ্ধার রক্ত, তার রক্ত বৃথা যেতে দেব না, শুভ্র হত্যায় জড়িতদের দ্রুত গ্রেফতার করতে পুলিশ প্রসাশনকে বলব, আজকে যার নাম বলছেন ন্যায় সঙ্গত ভাবে তাদের আইনের আওতায় আনা হউক।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই