তারিখ : ৩০ নভেম্বর ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকা বাসের ধাক্কায় শ্বাশুড়ি নিহত,জামাই আহত

ভালুকা বাসের ধাক্কায় শ্বাশুড়ি নিহত,জামাই আহত
[ভালুকা ডট কম : ১৯ নভেম্বর]
ঢাকা-ময়মনসিংহ মহা-সড়কের ভালুকা পৌর সদরের শেফার্ড মিলের সামনে দ্রুতগামী বাসের চাপায় মোটর সাইকেল আরোহী শ্বাশুড়ি ঘটনাস্থলেই নিহত ও মেয়ের জামাই আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩টায়।

ভালুকা ফায়ার সার্ভিসের সূত্রে জানাযায়, ঘটনার সময় উপজেলার সিডস্টোর গ্রামের বাসিন্দা ফজলুল হকের স্ত্রী সেলিনা আক্তার(৫০) তার মেয়ের জামাই ওই গ্রামের ইমরান হাসান(৪০)কে নিয়ে ভালুকা পৌর সদরে বাসিন্দা ভাতিজা নাজমুল হকের বাসায় দুপুরে দাওয়াত খাওয়ার শেষে মেয়ের জামাইকে নিয়ে মোটর সাইকেল যোগে সিডস্টোরে ফির ছিলেন। ঘটনার সময় ঢাকাগামী অজ্ঞাত নামা একটি বাস মোটর সাইকেল (ময়মনসিংহ-হ-১৩-৮৫৭৩)টিকে পেছন থেকে চাপা দিলে সেলিনা আক্তার বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হন এবং ইমরান হাসান আহত হন।খবর পেয়ে  ভালুকা ফায়ার সার্ভিসের একটি উদ্ধার দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতের লাশ উদ্ধার করে ভরাডোবা হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করেন।

ভালুকা ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার আব্দুল্লাহ আল মামুন জানান, দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতের লাশ উদ্ধার করে হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করি ও আহত ব্যক্তিকে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য  প্রেরণ করি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই