তারিখ : ১৩ এপ্রিল ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ভূয়া কাগজে ৮ কোটি টাকা মূল্যের জমি রেজিস্ট্রি

ভালুকায় ভূয়া কাগজে ৮ কোটি টাকা মূল্যের জমি রেজিস্ট্রির অভিযোগ
[ভালুকা ডট কম : ১০ ফেব্রুয়ারী]
ভালুকা উপজেলার মেহেরাবাড়ী মৌজায় প্রায় ৮ কোটি টাকা মূল্য১ একর ৫০শতাংশ জমি ভূয়া কাগজ পত্র তৈরী করে  অজ্ঞাত নামা দাতা দেখিয়ে রেজিস্ট্রি করার অভিযোগ উঠেছে।  এঘটনায় জমির কেয়ারটেকার মাওলানা ইব্রাহীম চৌধুরী বাদী হয়ে ভালুকা সাবরেজিস্ট্রী অফিসের দলিল লেখক জাহিদুর রহমান নয়ন সহ ৫ জনের নাম উল্লেখ করে ভালুকা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

জানা যায়, উপজেলার মেহেরাবাড়ী মৌজায় সাবেক ১০৯নং দাগে হাল ১১৩নং দাগে ১একর ৫০শতাংশ জমি জনৈক রিনা হুমায়ন এর ভোগ দখলে রয়েছে  অজ্ঞাত নামা ব্যাক্তিদের দাতা সাজিয়ে মাসুদুল হক ,আতিকুলইসলাম,কাইম উদ্দিন,শফিকুল ইসলাম ও জাহিদুর রহমান নয়ন এর যোগসাজসে জালজালিয়াতির মাধ্যমে ভূয়া কাগজপত্র তৈরি করে আমোক্তা নামা দলিল রেজিস্ট্রী করেন।

কেয়ারটেকার মাওলানা ইব্রাহীম চৌধুরী বলেন বিবাদীগন আমার মালিকের ১ একর ৫০শতাংশ জমি ভূয়া কাগজ পত্র তৈরী করে  অজ্ঞাত নামা দাতা দেখিয়ে  প্রায় ৮ কোটি টাকা মূল্যের জমি রেজিস্ট্রী করে জবর দখলের চেষ্ঠা চালিয়ে যাচ্ছে এ প্রতারক চক্র।

অভিযোক্ত দলিল লেখক জাহিদুর রহমান নয়ন এর ফোন বন্দ থাকায় তার মন্তব্য নেয়া সম্ভব হয়নি।ভালুকার সাব রেজিস্ট্রার বোরহান উদ্দিন সরকার বলেন দলিল লেখকের দেয়া তথ্যের ভিত্তিতে জমি রেজিস্ট্রী করেছেন তৎকালীন সাবরেজিস্ট্রার আমি এ ব্যাপারে এমহূর্তে কিছু বলতে পারতেছিনা।

হবিরবাড়ী রেঞ্জের রেঞ্জ কর্মকর্তা মোজাম্মেল হোসেন জানান, মেহেরাবাড়ী  মৌজার ১০৯ নং দাগে বনের জমি রয়েছে। খোজ নিয়ে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাইনউদ্দিন বলেন, অভিযোগটি তদন্ত পূর্বক ব্যাবস্থা নেয়া হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই