তারিখ : ১৩ এপ্রিল ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকার উপজেলা প্রেসক্লাব এর প্রতিষ্ঠাতা বার্ষিকী পালিত

উপজেলা প্রেসক্লাব এর প্রতিষ্ঠাতা বার্ষিকী পালিত,কমিটি গঠন সভাপতি আকরাম, সম্পাদক আজমল
[ভালুকা ডট কম : ১৪ ফেব্রুয়ারী]
উপজেলা প্রেসক্লাব ভালুকা এর প্রতিষ্ঠা বার্ষিকী রবিবার দুপুরে ক্লাব কার্যালয়ে কেক কেটে পালন করা হয়েছে। প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় ক্লাবের সাধারন সম্পাদক শরিফুল ইসলাম এর পরিচালনায় ক্লাব সভাপতি শাহ মো. আকরাম হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, ভালুকা সরকারী ডিগ্রী কলেজ এর অধ্যক্ষ কামরুজ্জামান তুহিন, ভালুকা মডেল থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ মাইন উদ্দিন, আসপাডা পরিবেশ উন্নয়ন ফাউন্ডেশন এর নির্বাহী পরিচালক লায়ন আব্দুর রশিদ, ভালুকা সরকারী ডিগ্রী কলেজ এর সাবেক অধ্যক্ষ আবদুর রউফ, শেফার্ড গ্রুপের জেনারেল ম্যানেজার মোখলেছুর রহমান, বিশিষ্ট সমাজ সেবক হাজী মো. বেলাল ফকির, ব্যবসায়ি মনিরুজ্জামান ও ইব্রাহিম প্রমুখ।

বিকালে দৈনিক ভোরের ডাক পত্রিকার প্রতিনিধি সংবাদদাতা শাহ্ মো. আকরাম হোসেনকে সভাপতি ও দৈনিক দিগন্ত বাংলা পত্রিকার প্রতিনিধি শেখ আজমল হুদা মাদানী কে সাধারন সম্পাদক করে ১১ সদস্য কার্যকরী কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি দৈনিক আলোকিত প্রতিদিন প্রতিনিধি শরিফুল ইসলাম, দৈনিক বাংলাদেশের আলো পত্রিকার প্রতিনিধি মীর গোলাম সাকলায়েম ফাহাদ সহ- সম্পাদক, দৈনিক দেশ রূপান্তর পত্রিকার প্রতিনিধি শাহ্ মো. আলী আজগর কোষাদক্ষ, দৈনিক আজকালের খবর পত্রিকার প্রতিনিধি মো. আশরাফ উদ্দিন দপ্তর সম্পাদক, দৈনিক বনিক বার্তা পত্রিকার প্রতিনিধি মো. মুর্শিদুল আলম প্রচার ও প্রকাশনা সম্পাদক, দৈনিক প্রথম ভোর পত্রিকার প্রতিনিধি মোছা. ফয়জুন্নাহার সুলতানা মহিলা বিষয়ক সম্পাদক ও কার্যকরী সদস্যরা হলেন দৈনিক দেশের খবর পত্রিকার প্রতিনিধি এস এম মোখছেদুল, দৈনিক খবর বাংলাদেশে প্রতিনিধি মো. গোলাম মোস্তফা, দৈনিক প্রাণের বাংলাদেশ পত্রিকার প্রতিনিধি মেহেদী হাসান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই