তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে দখলকৃত জমি ফেরতের দাবীতে মানববন্ধন ও সমাবেশ

রাণীনগরে প্রয়াত সাংসদের দখলকৃত জমি ফেরতের দাবীতে মানববন্ধন ও সমাবেশ
[ভালুকা ডট কম : ১২ এপ্রিল]
নওগাঁ-৬ আসনের প্রয়াত সাংসদ ইসরাফিল আলমের জবর দখল করা জমি তার স্ত্রী সুলতানা পারভীন বিউটির দখল ধরে রাখা জমি ফেরতের দাবীতে মানববন্ধন ও সমাবেশ করেছে ভুক্তভোগীরা। সোমবার দুপুরে উপজেলার কাশিমপুর রাজবাড়ী সংলগ্ন নওগাঁ আত্রাই সড়কে জমি হারানো ভুক্তভোগীরা এর আয়োজন করে।

স্থানীয় ভুক্তভোগী ও কাশিমপুর ইউনিয়ন আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সাদেকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন ভুক্তভোগী খলিলুর রহমান, আব্দুল হান্নান, ওমর ফারুক, বাচ্চুসহ অন্যান্যরা।

বক্তারা বলেন, প্রয়াত সাংসদ ইসরাফিল আলম তার গুন্ডাবাহিনী দিয়ে প্রকাশ্য দিবালোকে জোর করে ধান কেটে নিয়ে প্রাচীর দিয়ে আমাদের জমি জবর দখল করে পল্লীশ্রী সমন্বিত কৃষি প্রদর্শণী খামার তৈরি করেন। আমরা বাধা দেয়ার অনেক চেষ্টা করেছি কিন্তু সাংসদের ক্ষমতার দাপটে আমাদের সকল প্রচেষ্টা ব্যর্থ হয়। অনেকের বিরুদ্ধে মিথ্যা মামলা এখনো চলমান রয়েছে। তার মৃত্যুর পরে তার স্ত্রী সুলতানা পারভীন একইভাবে জমি জবর দখল করে রেখেছেন। আমরা আমাদের জমি ফেরত চাই।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই