তারিখ : ০৩ আগস্ট ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে হাজী আব্দুল মোতালিব আর নেই

গৌরীপুরে সাবেক ব্যাংক কর্মকর্তা হাজী আব্দুল মোতালিব আর নেই
[ভালুকা ডট কম : ২৩ এপ্রিল]
ময়মনসিংহের গৌরীপুর জনতা ব্যাংকের অবসরপ্রাপ্ত কর্মকর্তা পৌর শহরের পূর্বদাপুনিয়া খেলার মাঠ নিবাসী হাজী আব্দুল মোতালিব (৭৯) বৃহস্পতিবার (২২এপ্রিল) রাত ১০টায় গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ---- রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে, ৩ কন্যা ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

মরহুমের প্রথম জানাযার নামাজ গৌরীপুর পৌর ঈদগাহ ময়দানে শুক্রবার সকাল ১১টায় অনুষ্ঠিত হয়। দ্বিতীয় জানাযা উপজেলার ভাংনামারী ইউনিয়নের মরহুমের নিজ গ্রাম নাওভাঙ্গায় জুম্মা নামাজবাদ দ্বিতীয় জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

সাবেক ব্যাংক কর্মকর্তার মৃত্যুতে গৌরীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোফাজ্জল হোসেন খান বলেন, হাজী আব্দুল মোতালিব ছিলেন অত্যন্ত সাদামনের মানুষ। আমি তার বিদেহী আত্মার মাগফেরাত ও তার রেখে যাওয়া শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই