তারিখ : ২৪ জুন ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শায় ক্ষতিগ্রস্থদের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ

শার্শায় ক্ষতিগ্রস্থদের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ
[ভালুকা ডট কম : ১১ মে]
যশোরের শার্শা উপজেলায় জাতীয় সংসদ সদস্য শেখ আফিল উদ্দিনের ঐচ্ছিক তহবিলের অর্থ থেকে ২৭টি ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ২ বান করে ঢেউটিন ও ৬ হাজার টাকার চেক বিতরণ। মঙ্গলবার (১১মে) বেলা সাড়ে ১২টার সময় উপজেলা অডিটোরিয়াম সভা কক্ষে উক্ত সামগ্রী বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মীর আলিফ রেজার সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, শার্শার সাংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন। এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান বীরমুক্তি যোদ্ধা সিরাজুল হক মঞ্জু, যশোর জেলা পরিষদের সদস্য ইব্রাহিম খলিল, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ,শার্শা থানার ওসি বদরুল আলম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার লাল্টু মিয়া,উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সর্দার,সাংগঠনিক সম্পাদক আল-আমিন রুবেল প্রমুখ। #

বেনাপোল সীমান্ত থেকে ৫ টি পিস্তল ও ৭ রাউন্ড গুলি উদ্ধার


যশোরের বেনাপোল পুটখালী সীমান্ত থেকে ৫ টি পিস্তল ও ৭ রাউন্ড গুলি ও ১টি ম্যাগজিন উদ্ধার করেছে বিজিবি। এসময় কোন পাচারকারীকে আটক করতে পারিনি। মঙ্গলবার ভোরে সীমান্তবর্তী পুটখালী-রাজগঞ্জ নামক স্থান থেকে অস্ত্র গুলি উদ্ধার করা হয়।

খুলনা-২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক মঞ্জুর ই এলাহী বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি অস্ত্র ব্যবসায়ীরা ভারত থেকে অস্ত্র চালান এনে পুটখালী-রাজগঞ্জ সীমান্তের মাঠের মধ্যে অপেক্ষা করছে। এমন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে সেখানে অভিযান চালিয়ে এ চালানটি আটক করা হয়। বিজিবির উপস্থিতি টের পেয়ে পাচারকারীরা পালিয়ে যায়। উদ্ধারকৃত অস্ত্র চালানটি বেনাপোল পোর্ট থানায় জমা দেওয়া হয়েছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই