তারিখ : ২৪ জুন ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে জেলা পরিষদ সদস্যের নগদ অর্থ বিতরণ

গৌরীপুরে জেলা পরিষদ সদস্যের নগদ অর্থ ও বাদ্যযন্ত্র বিতরণ
[ভালুকা ডট কম : ১৩ মে]
গৌরীপুর থেকে নির্বাচিত ময়মনসিংহ জেলা পরিষদ সদস্য এইচ.এম খায়রুল বাসার নিজস্ব অর্থায়নে বুধবার (১২মে) গৌরীপুর প্রেসক্লাব মিলনায়তনে বিকাল ৪টায় সাংবাদিক, দুঃস্থ সংস্কৃতিকর্মীদের মাঝে নগদ অর্থ ও বাদ্যযন্ত্র বিতরণ করেছে। এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ রাহাত।

এ সময় উপস্থিত ছিলেন শিল্পকলা একাডেমীর পরিচালক ও গৌরীপুর সঙ্গীত নিকেতনের প্রতিষ্ঠাতা পরিচালক ওস্তাদ এম.এ হাই, উদীচী গৌরীপুর শাখার সাবেক সভাপতি আবুল ফজল মোঃ আজাদ হীরা, উদীচীর সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান, সাংবাদিক কমল সরকার প্রমুখ।

এসময় ২০ জন সাংবাদিক, ২৫ জন সংস্কৃতিকর্মীর মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়েছে ও সাংস্কৃতিক কর্মীদের মাঝে ঢোল, হারমোনিয়াম, একতারা এবং বেহালা প্রদান করা হয়েছে ।  

জেলা পরিষদ সদস্য ও গৌরীপুর প্রেসক্লাবের আহবায়ক এইচ.এম খায়রুল বাসার বলেন, এই দুঃসময়ে সাংস্কৃতিক কর্মীরা সবচেয়ে কষ্টকর অবস্থায় রয়েছে, তাদের কোন কাজ নেই, তাদের আয়ের পথ বন্ধ হয়ে গেছে। তিনি তাদের পাশে স্থানীয় প্রশাসন ও সমাজের বিত্তবাণদের এগিয়ে আসার আহবাণ জানান।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ রাহাত বলেন, আমাদের সংস্কৃতিকে ও সাংস্কৃতিক কর্মীদেরকে বাঁচানোর জন্য সরকারীভাবে সহায়তার চেষ্টা করা হবে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই