তারিখ : ২২ সেপ্টেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় শিল্পপতির উপর হামলার মূলহোতাসহ গ্রেফতার ৭

ভালুকায় শিল্পপতির উপর হামলার মূলহোতাসহ গ্রেফতার ৭
[ভালুকা ডট কম : ১৬ জুলাই]
ভালুকা উপজেলার কাঠালি এলাকায় জমি ও সরকারি খাল দখলকে কেন্দ্র করে দা দিয়ে কুপিয়ে  আর্টি ডায়িং ফ্যাক্টরির মালিক শিল্পপতি আব্দুর রাজ্জাকের দুই পা বিচ্ছিন্ন করা মামলার প্রধান আসামিসহ মোট ৭ জনকে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে শিল্পপতি আব্দুর রাজ্জাকের ছেলে তৌফিকুর রাজ্জাক বাদি ১০ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ১০জনসহ ২০জনের নামে হত্যাচেষ্টা মামলা করেন। এ মামলার প্রধান আসামী জসিম উদ্দিন পাঠানকে পারুলদিয়া গ্রাম থেকে মাসুম মোল্লাকে পাগলা থানার কান্দিপাড়া গ্রামের এক আতœীয়ের বাড়ি থেকে র‌্যাব-১৪একটি দল গ্রেফতার করে।এর আগে ঘটনার দিন বুধবার দুপুরে ভালুকা মডেল থানা পুলিশ ৩ জনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেন।

১৬ জুলাই শুক্রবার দুপুরে এক প্রেস ব্রিফিংয়ে র‌্যাব-১৪-এর অধিনায়ক লে. কর্নেল আবু নাঈম মো. তালাত জানান ,বৃহস্পতিবার জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে  মামলার প্রধান আসামী জসিম উদ্দিন পাঠান (৫৫) ও তার সহযোগী রুহুল আমিন পাঠান (৪০), ইকবাল পাঠান (৩৮) ও মাসুম মোল্লাকে (৫০) গ্রেফতার করে ময়মনসিংহ র‌্যাব-১৪-এর একটি দল।পরে গ্রেফতারকৃতদের দেয়া তথ্যের ভিত্তিতে জসিম  উদ্দদিন পাঠানের বাড়ির পাশের পুকুর থেকে সহিংসতায় ব্যবহৃত দা-টি উদ্ধার করা হয়।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মাহমুদুল ইসলাম জানান, এ ঘটনায় এ পর্যন্ত ৭ জনকে গ্রেফতার করা হয়েছে। ঘটনার সাথে জড়িত বাকিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই