তারিখ : ৩০ জুলাই ২০২১, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ধর্ষণে কিশোরী অন্তঃসত্ত্বা, ধর্ষক গ্রেপ্তার

ভালুকায় ধর্ষণে কিশোরী অন্তঃসত্ত্বা, ধর্ষক গ্রেপ্তার
[ভালুকা ডট কম : ১৭ জুলাই]
ভালুকায় ধর্ষণের ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকীতে চালিয়ে যাওয়া ধর্ষণে ষোল বছর বয়সী এক কিশোরী পোশাককর্মী অন্তঃসত্বা হওয়ার অভিযোগ উঠেছে। ওই ঘটনায় বৃহষ্পতিবার (১৫ জুলাই) রাতে ভালুকা মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। নির্যাতিতা ওই কিশোরীর বাবা বাদি হয়ে মামলাটি করেন। মামলায় উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের স্কয়ার মাস্টারবাড়ি এলাকার মো. আবুল হোসেনের ছেলে মো. রেদুয়ানকে(৩৫) আসামী করা হয়েছে।

এদিকে, ঐ মামলায় ভালুকা মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে ধর্ষণ মামলার আসামী রেদুয়ানকে উপজেলার মাস্টারবাড়ি বাসস্ট্যান্ড এলাকা থেকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত আসামীকে শুক্রবার আদালতে এবং নির্যাতিতার বয়স, অন্তঃসত্ত্বা পরীক্ষা ও ডাক্তারী পরীক্ষার জন্যে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, মো. রেদুয়ানদের বাড়িতে পরিবারের সাথে ভাড়ায় বসবাস করে স্থানীয় একটি পোশাক কারখানায় কাজ করেন ওই কিশোরী। এদিকে, গত ৩০এপ্রিল ঘটনার রাত চারটার দিকে ওই কিশোরী বর্তমান বসত ঘর হতে বের হয়ে টয়লেটে গেলে মো রেদুয়ার পেছন দিক থেকে তার মুখ চেপে ধরে তাকে নিজের বসত ঘরে নিয়ে যায় এবং কিশোরীকে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে। ওই সময় সে ঘটনাটি প্রকাশ করা হলে ধর্ষণের ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকী দেয় এবং পরবর্তীতে একই হুমকীতে সে ওই কিশোরীর সাথে দৈহিক মিলন অব্যাহত রাখে। এদিকে, ওই কিশোরী অন্তঃসত্ত্বা হয়ে গেলে বিষয়টি সে তার মাকে জানায়।

মামলার তদন্তকারী কর্মকর্তা ভালুকা মডেল থানার সাব-ইন্সপেক্টর মোস্তফা রুবেল জানান, মামলার আসামীকে গ্রেপ্তার করে আদালতে এবং ভিকটিমের বয়স, অন্তঃসত্ত্বা পরীক্ষা ও ডাক্তারী পরীক্ষার জন্যে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে পাঠানো হয়েছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই