তারিখ : ২২ সেপ্টেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে রাস্তা সংস্কার করল গ্রামবাসী

কালিয়াকৈরে রাস্তা সংস্কার করল গ্রামবাসী
[ভালুকা ডট কম : ২৬ জুলাই]
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার রায়ের চালা থেকে গলাচিপা সড়কে এলাকাবাসীর নিজ উদ্যোগে সংস্কারের কাজ করছে।

স্থানীয় একাধিক সূত্রে জানা যায়, প্রতি বছরের মতো এবছরেও খেটে খাওয়া মানুষগুলো নিজেরা টাকা তুলে খন্ড ইট ব্যবহার করে কোন রকমে চলাচলের উপযোগী করেছেন। রাস্ত্মাটি উপজেলার মধ্যপাড়া ইউনিয়নের রায়ের চালা হতে গলাচিপা স্কুল মাঠ পর্যন্ত্ম প্রায় দুই কিলোমিটার সড়কটি সংস্কারের কাজ নিজ উদ্যোগে করছে। ওই রাস্ত্মা নির্মাণ বা সংস্কার নিয়ে কোন পদক্ষেপ নিচ্ছে না উপজেলা প্রকৌশলী অফিস। এই নিয়ে এলাকাবাসীর মাঝে রয়েছে তীব্র ক্ষোভ।

এ ব্যপারে ওই সড়কে চলাচলকারী নাছিম কবির, সাইফুল দেওয়ান, জাহিদ সিকদার, উজ্জল আলম, জাকির কাজী,জয়নুল আবেদীন,তারেক হাসান জানান, এ রাস্ত্মার কাজ হয় না কেন বুঝি না। প্রতি বছরই আমরা খন্ড ইট ব্যবহার করে রাস্ত্মাটি মেরামত করি। রাস্ত্মাটি সংস্কার করা হলে হাজার হাজার লোক ও যানবাহনে চলাচলে উপকৃত হবে।উপজেলা উপ-সহকারী প্রকৌশলী আব্দুলস্নাহ আল মামুন জানান, রায়েরচালা সড়কের কাজটি এই অর্থবছরে করা হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই