তারিখ : ০৮ ফেব্রুয়ারী ২০২৩, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মদনে পূবালী ব্যাংক লিমিটেডের উপশাখা উদ্বোধন

মদনে পূবালী ব্যাংক লিমিটেডের উপশাখা উদ্বোধন
[ভালুকা ডট কম : ১০ মার্চ]
হাওরাঞ্চলের জনগণের দোরগোড়ায় সেবা পৌঁছে দিতে পূবালী ব্যাংকের উপশাখা উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে নেত্রকোনার মদন উপজেলার গোবিন্দশ্রী বাজারে গোবিন্দশ্রী উপশাখার শুভ উদ্বোধন করেন প্রধান মন্ত্রীর কার্যালয়ের সাবেক সিনিয়র সচিব ও বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান সাজ্জাদুল হাসান।

পূবালী ব্যাংক লিমিটেডের ময়মনসিংহ অঞ্চলের অঞ্চল প্রধান ও উপ-মহাব্যবস্থাপক মোহাম্মদ মনিরুল ইসলাম এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, পূবালী ব্যাংকের ব্যাবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী শফিউল আলম খান চৌধুরী, নেত্রকোনা জেলা প্রশাসক কাজি মোঃ আব্দুর রহমান, জেলা পরিষদ চেয়ারম্যান প্রশান্ত রায়, পূবালী ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান পরিচালন কর্মকর্তা মোহাম্মদ আলী, মদন উপজেলার ইউএনও বুলবুল আহমেদ, মোহনগঞ্জ ইউএনও ছাব্বির আহমেদ আকুঞ্জি, খালিয়াজুরী ইউএনও এ এইচ এম আরিফুল ইসলাম, মদন পৌর মেয়র সাইফুল ইসলাম সাইফ, মোহনগঞ্জ পৌর মেয়র লতিফুর রহমান রতন, ইউপি চেয়ারম্যান মাইদুল ইসলাম খান প্রমূখ। অনুষ্ঠান পরিচালনা করেন উপশাখা ব্যবস্থাপক সুব্রত ভৌমিক।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৬৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই