তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

রাসুল (সা.) কে কটুক্তির প্রতিবাদে
তজুমদ্দিনে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৩ জুন]
মহানবী হযরত মুহাম্মদ (সা.) ও মা আয়শা (রা.) কে নিয়ে অবমাননাকর বক্তব্য ও কটুক্তির তীব্র প্রতিবাদ জানিয়ে ভোলার তজুমদ্দিন উপজেলার সর্বস্তরের মুসল্লিরা বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে। ভারতের ক্ষমতাসীন দল বিজেপির মুখপাত্র নুপুর শর্মা ও নবীব কুমার জিন্দাল কর্তৃক অবমাননাকর এই মন্তেব্যের প্রতিবাদে তজুমদ্দিনের সর্বস্তরের মানুষ এই বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে অংশ নেয়।

সোমবার (১১ জুন) সকাল ১০ টায় তৌহিদী জনতার ব্যানারে তজুমদ্দিন সরকারী কলেজ মাঠে সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে বক্তৃতা করেন, উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন দুলাল, উপজেলা আ’লীগ সভাপতি ফখরুল আলম জাহাঙ্গীর, সম্পাদক ফজলুল হক দেওয়ান, উপজেলা ভাইসচেয়ারম্যান মহিউদ্দিন পোদ্দার, তজুমদ্দিন উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা মিন্টু, চাঁদপুর ইসলামিয়া ফাজিল মাদ্রাসার সাবেক অধ্যক্ষ আলহাজ্ব হযরত মাও. মোস্তাক আহাম্মেদ, চাঁদপুর ইসলামিয়া ফাজিল মাদ্রাসার বর্তমান অধ্যক্ষ মাও. কামাল মাহমুদ, চাপড়ী আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাও. হাবিবুর রহমান হারুন, মাও. আবুল কাশেম, মোহাম্মদভেলা ওমরিয়া দাখিল মাদ্রাসান সুপার মাও. শাহ মো. নুরুজ্জামানসহ অনান্য ওলামায়েকরামগণ। পরে সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল বের করে উপজেলা চত্তরে এসে শেষ হয়। এসময় উপস্থিত সকলে নুপুর শর্মা ও জিন্দালের সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবী করেন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই