তারিখ : ১২ আগস্ট ২০২২, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কবি নজরুল স্মৃতি সম্মাননা পেলেন বিট কর্মকর্তা

কবি নজরুল স্মৃতি সম্মাননা পেলেন চন্দ্রা বিট কর্মকর্তা
[ভালুকা ডট কম : ১৪ জুন]
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা বিট কর্মকর্তা শরিফুর রহমান চৌধুরী বন রক্ষায় বিশেষ অবদান রাখায় কবি নজরুল স্মৃতি সম্মাননা পেলেন। আন্তর্জাতিক নজরুল সাহিত্য পরিষদ ওই সম্মাননা প্রদান করেন।

জানা যায়, ১১ জুন আনুষ্ঠানিক ভাবে কালিয়াকৈর রেঞ্জের আওতাধীন চন্দ্রা বিট কর্মকর্তা শরিফুর রহমান চৌধুরী কে ওই সম্মাননা প্রদান করা হয়। ওই বিট কর্মকর্তা দেশের বিভিন্ন বনাঞ্চলে দায়িত্ব পালন করেছেন। অত্যন্ত বিচক্ষণতার সাথে তিনি দায়িত্ব পালন করছেন। বন রক্ষায় বিভিন্ন সময়ে নানামুখী পদক্ষেপ গ্রহণ করেছেন। এসব কারনে বন রক্ষায় বিশেষ অবদান রাখায় আন্তর্জাতিক নজরুল সাহিত্য পরিষদ উক্ত সম্মাননা প্রদান করেন। বিট কর্মকর্তা শরিফুর রহমান চৌধুরী বলেন, বন রক্ষায় আমরা কাজ করে যাচ্ছি। সম্মাননা পেলে কাজে আরোও উৎসাহ পাই।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৪৯৬১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই