তারিখ : ২৮ সেপ্টেম্বর ২০২২, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় পুলিশ পরিচয়ে অস্ত্র ঠেকিয়ে মোবাইল ছিনতাই

ভালুকায় পুলিশ পরিচয়ে অস্ত্র ঠেকিয়ে মোবাইল ছিনতাই
[ভালুকা ডট কম : ২৭ জুলাই]
ভালুকায় প্রাইভেটকারে এসে পুলিশ পরিচয়ে অস্ত্র ঠেকিয়ে দোকানের সামনে বসে থাকা লোকজনের কাছ থেকে ৫ টি মোবাই সেট ছিনাতাই করে নিয়ে গেছে একটি চক্র। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাতে ভালুকা-গফরগাঁও সড়কে উপজেলার রাংচাপড়া গ্রামে।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত ৯ টার সময় ভালুকা-গফরগাঁও সড়কে উপজেলার রাংচাপড়া গ্রামে জালাল উদ্দিনের মনোহারী দোকানের সামনে স্থানীয় কিছু যুবক আড্ডা দিচ্ছিলেন। এ সময় চার পাঁচজনের একটি ছিনতাইকারীদল প্রাইভেটকারে এসে দোকানের সামনে বসা থাকা লোকদের পলিশ পরিচয় দিয়ে অস্ত্র ঠেকিয়ে পাঁচটি মোবাইলসেট ছিনতাই করে গফরগাঁয়ের দিকে চল যায়।

ছিনতাই হওয়া মোবাইলসেটের মালিক বিজয়সহ স্থানীয় লোকজন জানান, যুবক বয়সের মুখোশধারী তিন ছিনতাইকারী প্রথকে নিজেদেরকে পুলিশ পুরিচয় দিয়ে মোবাইলে গেইম খেলার বিষয়ে জিজ্ঞাসাবাদ করে। এক পর্যায়ে তারা তিনজন তিনটি পিস্তল বের করে দোকানের সামনে বসে থাকা ওই গ্রামের রাশেদুজ্জামান হৃদয়, বাবু, বিজয়, রাকিব ও রাশেদের কাছ থেকে দামি পাঁচটি মোবাইলসেট ছিনিয়ে নিয়ে প্রাইভেটকারে গফরগাঁওয়ের দিকে চলে যায়। খবর পেয়ে ভালুকা মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

এ ঘটনায় ছিনতাই হওয়া মোবাইলসেটের মালিক রাংচাপড়া গ্রামের রুবেল মিয়ার ছেলে বিজয় বাদি হয়ে ভালুকা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।=ভালুকা মডেল থানার ওসি কামাল হোসেন জানান, মোবাইলসেট ছিনতাইয়ের ঘটনায় লিখিত অভিযোগমূলে আইনী ব্যবস্থা নেয়া হচ্ছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২২২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই