তারিখ : ২৮ সেপ্টেম্বর ২০২২, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় এমপি’র সাথে শিক্ষক নেতাদের সৌজন্য সাক্ষাত

ভালুকায় এমপি’র সাথে শিক্ষক নেতাদের সৌজন্য সাক্ষাত
[ভালুকা ডট কম : ৩০ জুলাই]
ভালুকায় পুস্পিত হলো উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি আশরাফিয়া খাতুন ও সম্পাদক মিজানুর রহমান। শুক্রবার সন্ধায় নবগঠিত কমিটির অন্যান্য সদস্যদের নিয়ে স্থানীয় সংসদ সদস্যর বাসভবনে সৌজন্য সাক্ষাত করেন। এসময় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু ফুলের তুরা দিয়ে তাদের ভরণ করে নেন।

কমিটির নির্বাহী সভাপতি রমজান আলী সরকার,আ’লীগ নেতা বাচ্চু মিয়া,উপজেলা শ্রমিকলীগের আহবায়ক নুরে আলম ছিদ্দিকী সপনসহ নবগঠিত কমিটির অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।ভালুকায় গত ২৫ জুলাই বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদকের যৌথ স্বাক্ষরে ৫১ সদস্য বিশিষ্ট আশরাফিয়া খাতুনকে সভাপতি ও মিজানুর রহমানকে সম্পাদক করে নতুন কমিটি  অনুমোধন দেন।

সমিতির সভাপতি শিক্ষক আশরাফিয়া খাতুন  সাংবাদিকদের বলেন-প্রধানমন্ত্রী শিক্ষকদের সুযোগ-সুবিধা বৃদ্ধিসহ শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামো উন্নয়নকে অগ্রাধিকার দিয়েছে আওয়ামী লীগ সরকার এবং শুধু শিক্ষা খাত নয়, প্রধানমন্ত্রীর হাত ধরে সব খাতেই উন্নয়ন হচ্ছে।

সমিতির সাধারণ সম্পাদক শিক্ষক মিজানুর রহমান বলেন-বর্তমান সরকার শিক্ষাবান্ধব সরকার। শুরু থেকেই শিক্ষার মান উন্নয়নে সরকারের ভূমিকা প্রসংশনীয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের শিক্ষা ব্যবস্থাকে এক অনন্য উচ্চতায় নিয়ে যেতে চান। তিনি সেই লক্ষ্যেই কাজ করে যাচ্ছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২২২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই