তারিখ : ০৮ ফেব্রুয়ারী ২০২৩, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় আদিবাসী একাংশের মানব বন্ধন

ভালুকায় আদিবাসী একাংশের মানব বন্ধন
[ভালুকা ডট কম : ০৪ ডিসেম্বর]
সাবেক উপজেলা চেয়ারম্যান ভালুকা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ গোলাম মোস্তফার বিরুদ্ধে ষড়যন্ত্রমুলক অভিযোগ করায় উপজেলা ট্রাইবাল এসোসিয়েশনের চেয়ারম্যান মহেন্দ্র বর্মণের শাস্তি দাবী ও প্রতিবাদ জানিয়ে রোববার দুপুরে ভালুকা স্মৃতি সৌধ এলাকায় মানব বন্ধন করেছে আদিবাসীদের একাংশ।

মানব বন্ধনে অংশ নেয়া আদিবাসী ক্লাস্টার ডেভেলপমেন্ট ফোরামের সভাপতি এলেন্দ্র সাংমা জানান গত ২৮ নভেম্বর মহেন্দ্র সাংমা কিছু সংখ্যক সহজ সরল আদিবাসীদের ভূল তথ্য দিয়ে ভালুকা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ গোলাম মোস্তফার বিরুদ্ধে ষড়যন্ত্রমুলক অভিযোগ এনে মানব বন্ধন কর্মসূচী পালন করেন। তিনি এর তিব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

এ সময় প্রতিবাদ ও শাস্তি দাবী করে বক্তব্য রাখেন বাংলাদেশ কোচ আদিবাসী সংগঠনের কেন্দ্রীয় কমিটিরি ভাষা, সংস্কৃতি ও তথ্য বিষয়ক সম্পাদক জুসেফ বিশ্বাস, বাংলাদেশ খ্রীষ্টান এসোসিয়েশন ভালুকা উপজেলা শাখার সাধারণ সম্পাদক নাখন সাংমা, আদিবাসী সুরেল সাংমা প্রমুখ। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৬৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই