তারিখ : ২৬ ফেব্রুয়ারী ২০২৪, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় প্রশিক্ষণার্থীদের মাঝে চেক বিতরন

পত্নীতলায় সেলাই ও এমব্রয়ডারি প্রশিক্ষণার্থীদের মাঝে চেক বিতরন
[ভালুকা ডট কম : ১৭ জুলাই]
নওগাঁর পত্নীতলায় জাতীয় মহিলা সংস্থা আয়োজিত সেলাই ও এমব্রয়ডারি প্রশিক্ষণার্থীদের চেক প্রদান উপলক্ষে সোমবার জাতীয় মহিলা সংস্থা পত্নীতলার কার্যালয়ে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

জাতীয় মহিলা সংস্থা পত্নীতলার সমন্বয়কারী আমিনুল হকে সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ রুমানা আফরোজ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান খাতিজাতুল কোবরা মুক্তা।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা  মনোরঞ্জন পাল, পত্নীতলা প্রেসক্লাব ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব বুলবুল চৌধুরী, জাইকা কর্মকর্তা রাইহানুল ইসলাম, জাতীয় মহিলা সংস্থার প্রশিক্ষক বিলকিস বেগম, প্রশিক্ষণার্থীবৃন্দ সহ অন্যান্য সুধীজন প্রমূখ। পরে অতিথিবৃন্দ প্রশিক্ষণার্থীদের মাঝে চেক প্রদান করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই