তারিখ : ৩১ মে ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ফ্যাক্টরীতে হামলার মামলা নেয়নি পুলিশ

ভালুকায় ফ্যাক্টরীতে সন্ত্রাসী হামলা গুলি ভাংচুরের ঘটনায় ৩দিনেও মামলা নেয়নি পুলিশ
[ভালুকা ডট কম : ২২ জুলাই]
ভালুকা উপজেলার  দক্ষিণ হবিরবাড়ী  গ্রামে অবস্থিত নির্মাণাধীন ন্যাশনাল পলিমার (পিএলসি) ফ্যাক্টরিতে চাঁদা না দেয়ায় সন্ত্রাসী হামলা ফাঁকা গুলি ও ভাংচুরের ঘটনায় ফ্যাক্টরির সিনিয়র এডমিন শাহরিয়ার পারভেজ বাদী হয়ে অভিযোগ দায়ের করার ৩ দিন পার হচ্ছে তারপরও রহস্যজনক কারনে এখনো পর্যন্ত মামলা নেয়নি ভালুকা মডেল থানা পুলিশ।

নির্মাণাধীন ন্যাশনাল পলিমার (পিএলসি) ফ্যাক্টরির সিনিয়র এডমিন শাহরিয়ার পারভেজ জানান,আমাদের ফ্রাক্টরিতে জামিরদিয়া গ্রামের আঃ রহিমের ছেলে সোহাগের নেতৃত্বে   অভিযোগে উল্লেখিত ব্যাক্তিরা দীর্ঘদিন যাবৎ আমাদের নিকট মোটা অংকের চাঁদা দাবী করে নানা রকম হুমকি দিয়ে আসছে। গত ২০ জুলাই বৃহস্পতিবার দুপুরে তারা ২ কোটি ৫০ লাখ টাকা চাঁদা দাবী করে। তাদের দাবীকৃত চাঁদার টাকা না দেয়ায় তারা ভাড়াটিয়া ৭০/৮০ জন সশস্ত্র সন্ত্রাসী বাহিনী ফ্যাক্টরীতে প্রবেশ করে হামলা চালায়। এ সময় তারা আর এম এস বিল্ডিং ঘর ও কেন্টিন ভাংচুর সহ গ্যাস সংযোগের মূল্যবান  মালামাল লুট করে নেয়। এ সময় নিরাপত্তাকর্মী ও কর্মরত শ্রমিকরা এগিয়ে গেলে সন্ত্রাসীরা ফাঁকা গুলি ও ককটেল ফাটিয়ে আতংক সৃষ্টি করে। সন্ত্রাসীদের ব্যবহৃত অস্ত্রের ৩টি গুলির খোসা পুলিশ উদ্ধার করলেও সন্ত্রাসী হামলা ফাঁকা গুলি ও ভাংচুরের ঘটনার আমি থানায় অভিযোগ দায়ের করি কিন্ত  ৩দিন পার হলেও রহস্যজনক কারনে এখনো পর্যন্ত মামলা নেয়নি ভালুকা মডেল থানা পুলিশ।

ভালুকা মডেল থানার ওসি কামাল হোসেন জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে, অভিযোগ পরিবর্তন করে দিলে মামলা নেয়া হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই