তারিখ : ২২ মে ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় পৃথকভাবে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী পালন

ভালুকায় পৃথকভাবে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী পালন
[ভালুকা ডট কম : ০১ সেপ্টেম্বর]
ভালুকায় বিএনপির ৪৫ তম প্রতিষ্ঠার্ষিকী উপলক্ষে শক্রবার বিকালে র‌্যালি ও আলোচনা সভা পৃথক পৃথক ভাবে পালন করেছেন। একদিকে নেতৃত্ব দিয়েছেন উপজেলা বিএনপির আহবায়ক ফখর উদ্দিন আহাম্মেদ বাচ্চু, অপরদিকে নেতৃত্ব দিয়েছেন উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ন আহবায়ক আলহাজ্ব মোরর্শেদ আলম।

উপজেলা বিএনপির আহবায়ক ফখর উদ্দিন আহাম্মেদ বাচ্চুর নেতৃত্বে পৌর সদরের হাইস্কুল মোড় তার অফিস থেকে প্রথমে একটি র‌্যালি বের হয়। র‌্যালিটি ঢাকা -ময়মনসিংহ মহাসড়ক র‌্যালিটি প্রদক্ষিণ শেষে পুনরায় একই স্থানে মিলিত হয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অপরদিকে একই সময় উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ন আহবায়ক আলহাজ্ব মোরর্শেদ আলমের নেতৃত্বে নতুন বাসস্ট্যান্ড উনার অফিস থেকে একটি র‌্যালি বের হয়। র‌্যালিটি ঢাকা -ময়মনসিংহ মহাসড়ক সহ পৌর সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় একই স্থানে মিলিত হয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই