তারিখ : ৩১ মে ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় দিনদুপুরে স্কুল ছাত্রীকে কুপিয়ে হত্যা

ভালুকায় দিনদুপুরে স্কুল ছাত্রীকে কুপিয়ে হত্যা
[ভালুকা ডট কম : ০৯ অক্টোবর]
ভালুকায় দিনদুপুরে  এক স্কুল ছাত্রীকে কুপিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে সোমবার দুপুরে  উপজেলার বাটাজুর গ্রামে । ঘটনাস্থল পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী অফিসার এরশাদুল আহাম্মেদ ও ভালুকা মডেল থানা পুলিশ। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেছেন।

এলাকা বাসী সূত্রে জানাযায় , উপজেলার ৯নম্বর কাচিনা  ইউনিয়নের বাটাজুর গ্রামের আব্দুর রশিদের বড় মেয়ে বাটাজুর বি এম উচ্চ বিদ্যালয়ের( ভোকেশনাল) ৯ম শ্রেণীর ছাত্রী রাকিয়া সুলতানা রিয়া (১৫) দুপুর সোয়া ১২ টার দিকে বাড়ী থেকে পরীক্ষা দেয়ার জন্য  স্কুলে যাওয়ার পথে রাস্তায় অজ্ঞাত নামা ব্যাক্তি এল্যোপাথারী কুপিয়ে হত্যা করে ধান ক্ষেতে ফেলে যায়। রিয়ার মা খোঁজ পেয়ে স্থানীয়দের সহায়তায় উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স্রে নেয়ার পর কর্তব্যরত ডাক্তার রিয়াকে মৃত ঘোষনা করেন।

নিহত রিয়ার মা মাজেদা বেগম জানান, ১বছর পূর্বে টাঙ্গাঈল জেলার সখিপুর উপজেলার বগার বাঈদ বড় মৌছা গ্রামের মানিক মিয়ার ছেলে সৌদি প্রবাসী রিপন মিয়ার সাথে আমার মেয়ের  বিয়ে হয়। বিয়ের কিছুনদিন পর রিয়ার স্বামী আবার সৌদি চলে যান। স্বামী শাশুড়ী আমার মেয়েকে সবসময় নির্যাতন করত আমি আমার মেয়েকে আর স্বামীর বাড়ী দিবনা জানিয়ে দিয়েছি। এতে ক্ষীপ্ত হয়ে আমার মেয়ের স্বামীর বাড়ীর লোকজন আমার মেয়েকে  হত্যা করেছে বলে কান্নায় ভেংগে পড়েন।

বাটাজুর বি এম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল কদ্দুস জানান,টেস্ট্র পরীক্ষা দিতে স্কুলে আসার পথে রিয়া হত্যা হয় সংবাদ ছড়িয়ে পরলে মূহুর্তে রিয়ার সহপার্ঠি ও শিক্ষকদের মাঝে শোকের ছায়া নেমে আসে। আমারা রিয়া হত্যার দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করছি।ইউপি চেয়ারম্যান মুশফিকুর রহমান লিটন , স্কুল ছাত্রী হত্যার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করেন।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে এবং হত্যার সাথে জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই