তারিখ : ৩১ মে ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় দুই কোটি টাকার জমি দখলের অভিযোগ

ভালুকায় রাতের আধাঁরে দোকান পাট ভাংচুর করে দুই কোটি টাকার জমি দখলের অভিযোগ  
[ভালুকা ডট কম : ২৪ অক্টোবর]
ভালুকায় রাতের আধাঁরে দেশীয় অস্ত্র সজ্বে সজ্জিত হয়ে একটি পরিবারকে অবরোদ্ধ করে  প্রায় তিন শতাধীক ভাড়াটিয়া  সন্ত্রাসী নিয়ে প্রায় দুই কোটি টাকা মূল্যের ৪০শতক জমি  সোমবার রাতে জবর দখলের অভিযোগ উঠেছে ময়মনসিংহ জেলা পরিষদ সদস্য মোস্তফা কামাল ও তার ভাইদের বিরুদ্ধে। ভোক্তভোগী ৯৯৯ এ ফোন দিলে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে সন্ত্রাসীরা চলে যায়। এঘটনায় ভোক্তভোগীর ছেলে  খোকন মিয়া বাদী হয়ে  ঘটনার রাতে ভালুকা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে জানাযায়, উপজেলার জামিরদিয়া গ্রামের আব্দুল হাই ও মোস্তফা কামাল গংদের মাঝে জামিরদিয়া  মৌজায় ২০৭,২২৪.২০২নম্বর দাগে ৬৯শতক জমি নিয়ে আদালতে মামলা চলমান রয়েছে। ঘটনার দিন রাতে ময়মনসিংহ জেলা পরিষদ সদস্য মোস্তফা কামাল,মোফাজ্জল হোসেন,তোফাজ্জল হোসেন ও জাহাঙীর আলমের নেতৃত্বে রাতের আধাঁরে দেশীয় অস্ত্র সজ্বে সজ্জিত হয়ে আব্দুল হাই এর  পরিবারকে অবরোদ্ধ করে  প্রায় তিন শতাধীক ভাড়াটিয়া  সন্ত্রাসী নিয়ে ১০/১২টি দোকানপাট ভাংচুর করে প্রায় দুই কোটি টাকা মূল্যের ৪০শতক জমি টিনের বেড়া দিয়ে জবর দখল করে নেন। ভোক্তভোগী ৯৯৯ এ ফোন দিলে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে সন্ত্রাসীরা  জমি দখল করে চলে যায়।  এঘটনায় ভোক্তভোগীর ছেলে  খোকন মিয়া বাদী হয়ে ঘটনার রাতে ভালুকা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। এঘটনায় এলাকায় আতংক বিরাজ করছে।

ভোক্তভোগীর ছেলে খোকন মিয়া জানান, আমাদের বাপদদাার পৈত্রিক জমি প্রায় ৭০ বছর যাবত আমাদের দখলে রয়েছে ১০/১২ টি দোকান পাট ভাংচুর করে  ময়মনসিংহ জেলা পরিষদ সদস্য মোস্তফা কামাল গং এর নেতৃত্বে রাতের আধাঁরে দেশীয় অস্ত্র সজ্বে সজ্জিত হয়ে আমাদের জমিতে টিনের বেড়া দিয়ে তাদের দখলে নিয়ে যায়।

ময়মনসিংহ জেলা পরিষদ সদস্য মোস্তফা কামাল বলেন দোকান পাট সরিয়ে আমাদের জমিতে আমরা টিনের বেড়া দিয়েছি। এখানে কোন সন্ত্রাসী ছিলনা আমার ভাই ভাতিজারাই ছিল।ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন জানান, ৯৯৯ এর  ফোন পাওয়া মাত্রই  পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। অভিযোগের ভিত্তিতে উভয় পক্ষকে থানায় কাগজ পত্র নিয়ে আসতে বলেছি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই