তারিখ : ৩১ মে ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় নৌকার কর্মীদের বিরুদ্ধে ২মামলা

ভালুকায় স্বতন্ত্র পার্থীর প্রচার মাইক ভাংচুরও ক্যাম্পে আগুনের ঘটনায় নৌকার কর্মীদের বিরুদ্ধে ২মামলা  
[ভালুকা ডট কম : ২৭ ডিসেম্বর]
জাতীয় দ্বাদশ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর ট্রাক প্রতিকের  প্রচার  মাইক ভাংচুর ও অটোচালককে  মারধরে ঘটনায় মঙ্গলবার রাতে  ট্রাক প্রতিক স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী এজেন্ট এ.বি.এম আফরোজ খান আরিফ বাদী হয়ে ৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ১৫ জনকে আসামী করে  ভালুকা মডেল থানায় একটি মামলা দায়ের  করেন মামলা নং ২৬। এর আগে রবিবার  স্বতন্ত্র প্রার্থীর ট্রাক প্রতিকের নির্বাচনী ক্যাম্পে আগুন দেওয়ার ঘটনায়  ভালুকা মডেল থানায় আরো একটি মামলা করেন ট্রাক প্রতিক স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী এজেন্ট এ.বি.এম আফরোজ খান আরিফ।    

মামলা সূত্রে জানাযায়, উপজেলার ৪নম্বর ধীতপুর ইউনিয়নের নৌকা প্রতিকের কর্মী পানিহাদী গ্রামের মতিউল ইসলাম নূরু,জাকির হোসেন ও আকাশ মৃধার নেতৃত্বে  অজ্ঞাত নামা ১০/১৫ জন একত্রিত হয়ে  ট্রাক প্রতিক স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অটোচালককে পথরোধ করে প্রচার  মাইক ভাংচুর করে এবং অটোচালক পুরুড়া গ্রামের দীন মোহাম্মদকে মারপিট করেন । অপরদিকে ১০ নম্বর হবিরবাড়ী ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড পাড়াগাও মেইন্না মার্কেটে য়  ট্রাক প্রতিক এর  স্বতন্ত্র প্রার্থী আল্হাজ এম এ ওয়াহেদ এর  নির্বাচনী ক্যাম্প  শনিবার আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে নৌকার মনোনিত প্রার্থী আল্হাজ কাজিম উদ্দিন আহাম্মেদ ধনুর সন্ত্রাসী বাহিনীরা।

ট্রাক প্রতিক স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী এজেন্ট এ.বি.এম আফরোজ খান আরিফ বলেন, নৌকার কর্মী সমর্থকদের সনত্রাসী কর্মকান্ডের জন্য সাধারণ ভোটার এবং ট্রাক প্রতিকের কর্মী-সমর্থকদের মাঝে আতংক সৃষ্টি হচ্ছে এবং আমরা নিরাপত্তাহীনতায় ভোগছি যার ফলে নির্বাচনী কার্যত্রমে ব্যাপক প্রবাব পড়েছে। তাদের এহেন নাশকতা পূর্ণ কর্মকান্ড অবাধ গ্রহন যোগ্য ও সুষ্ঠ নির্বাচন পরিপন্থী।

নৌকার প্রার্থী কাজিম উদ্দিন আহাম্মেদ ধনু এমপি বলেন নির্বাচনের পরিবেশ নষ্ট করতে দুস্কিতিকারী আগুন দিয়েছে আমার কর্মীরা কেন আগুন দিতে যাবে।ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ শাহ কামাল আকন্দ বলেন পৃথক ঘটনায় দুটি মামলা নেওয়া হয়েছে । আসামী গ্রেফতারে অভিযান চলছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই