তারিখ : ৩১ মে ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের উপর হামলা

ভালুকায় স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের উপর হামলা গাড়ী ভাংচুর আহত ৬
[ভালুকা ডট কম : ২৭ ডিসেম্বর]
জাতীয় দ্বাদশ সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর ট্রাক প্রতিকের কর্মীদের উপর হামলা চালিয়েছে নৌকা প্রতিকের কর্মী সমর্থকরা। হামলায় স্বতন্ত্র প্রার্থীর ট্রাক প্রতিকের  ৬কর্মী আহত হয়েছেন আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার রাত সাড়ে ৯টায়  উপজেলার ৭নম্বর মল্লিকবাড়ী ইউনিয়নের গাধুমিয়া মসজিদ মার্কেট এলাকায়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

হামলার স্বীকার  আহত কামরুল ইসলাম সরকার জানান, আমরা নির্বাচনী প্রচারনা শেষে আমার  অসুস্থ কাকা জবান আলীকে দেখতে যাই এসময় নৌকা প্রতিকের কর্মী ৭নম্বর মল্লিক বাড়ী ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুল হামিদ  ও তার ছেলে একই ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আমির হামজার নেতৃত্বে স্বতন্ত্র প্রার্থীর ট্রাক প্রতিক আমাদের কর্মীদের উপর হামলা চালায় । হামলায় ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহফুজ মাহদী .রফিকুল ইসলাম,আশরাফ,আকরাম মিয়া ও ফাহাদ আহত হয়। স্থানীয়দের সহায়তায় আমরা   উদ্ধার হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছি হামলাকারীরা আমার ব্যহৃত পাইভেটকরা ঢাকা মেট্রো গ ৪৫-১৫৪১ গাড়ীটি ভাংচুর করে।

এবিষয়ে  ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুল হামিদ এর মোবাইলে ফোন দিলে পরে কথা বলবে বলে ফোনটি কেটে দেওয়ায়  তার বক্তব্য দেয়া সম্বভ হয়নি। ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ শাহ কামাল আকন্দ বলেন পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহন করা হবে।

ট্রাক প্রতিক স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী এজেন্ট এ.বি.এম আফরোজ খান আরিফ বলেন, নৌকার কর্মী সমর্থকদের সন্ত্রাসী কর্মকান্ডের জন্য সাধারণ ভোটার এবং ট্রাক প্রতিকের কর্মী-সমর্থকদের মাঝে আতংক সৃষ্টি হ”্ছে এবং আমরা নিরাপত্তাহীনতায় ভোগছি যার ফলে নির্বাচনী কার্যত্রমে ব্যাপক প্রবাব পড়েছে। তাদের এহেন নাশকতা পূর্ণ কর্মকান্ড অবাধ গ্রহন যোগ্য ও সুষ্ঠ নির্বাচন পরিপন্থী হওযায়  ন্যায় বিচার প্রার্থী।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই