তারিখ : ১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

উপজেলা প্রেসক্লাব ভালুকার প্রতিষ্ঠাবার্ষিকী

উপজেলা প্রেসক্লাব ভালুকার ১০ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
[ভালুকা ডট কম : ১৪ ফেব্রুয়ারী]
ভালুকায় উপজেলা প্রেসক্লাব ভালুকার ১০ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। ১৪ ফেব্রুয়ারী বুধবার সন্ধায় উপজেলা প্রেসক্লাব কার্যালয়ে দিবসটি উপলক্ষে দোয়া, আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা প্রেসক্লাব ভালুকার সভাপতি শাহ মোঃ আকরাম হোসেনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মুর্শিদুল আলমের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ গোলাম মোস্তফা।

এছাড়াও উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ মহিউদ্দিন, আশপাডা পরিবেশ উন্নয়ন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক লায়ন আলহাজ্ব মোঃ আব্দুর রশিদ, ভালুকা আঞ্চলিক শ্রমিকলীগের সভাপতি নজরুল ইসলাম সরকার, শেফার্ড গ্রুপ অব ইন্ডাষ্ট্রিজের জেনারেল ম্যানেজার মোকলেসুর রহমান, ভালুকা কৃষি ব্যাংকের ব্যাবস্থাপক কাজী আলম, মুক্তি যোদ্ধান সন্তান সাদিকুর রহমান তালুকদার,পৌর আ’লীগের সাংগঠনিক সম্পাদক জালাল উদ্দিন পাঠান, নারী নেত্রী মাহমুদা সুলতানা মুন্নি, ভালুকা বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক কামাল হোসেন, ভালুকা মডেল থানার ইন্সপেক্টর তদন্ত জাহাঙ্গীর আলম, ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) কামরুজ্জামান মুকুল, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আফসানুল ইসলাম খান রাফি, তাতীলীগ সভাপতি কামরুজ্জামান প্রমূখ। এছাড়াও উপজেলা প্রেসক্লাব ভালুকার সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই