তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় আইনগত সহায়তা বিস্তারে সভা

নওগাঁয় আইনগত সহায়তা বিস্তারে উদ্বুদ্ধকরন সভা
[ভালুকা ডট কম : ২৫ ফেব্রুয়ারী]
“বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণ, বিনামূল্যে আইনি সেবার দ্বার উন্মোচন” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে নওগাঁয় আইনগত সহায়তা বিস্তারে উদ্বুদ্ধকরন সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার শহরের কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের সভাকক্ষে বোয়ালিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের আফেলাতুন নেছার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ জজ কোটের বিজ্ঞ সহকারী জজ ও জেলা লিগ্যাল এইড অফিসার জনাব আইভীন আক্তার।

জেলা লিগ্যাল এইড অফিস নওগাঁর আয়োজনে ও খান ফাউন্ডেশনের সহযোগিতায় অনুষ্ঠানে নওগাঁ সদর উপজেলার সকল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, সকল ইউপি সচিব, নারী ও পুরুষ ইউপি সদস্যগণ, খান ফাউন্ডেশনের জেলা প্রোগ্রাম কোঅডিনেটর মাসুদুর রহমান, মাঠ সমন্বয়কারী নূরুজ্জামান বুলবুল অংশগ্রহণ করেন।

সভায় প্রধান অতিথি লিগ্যাল এইড প্রতিষ্ঠিত করার কারণ, লক্ষ্য ও উদ্দেশ্য এবং লিগ্যাল এইড অফিস থেকে কোন কোন মানুষ কোন ধরণের আইনি সহায়তা বিনামূল্যে পেতে পারেন সেই বিষয়সহ বিভিন্ন জনগুরুত্বপূর্ণ বিষয় তুলে ধরেন। তিনি সকল ইউপি চেয়ারম্যানদের আহবান জানান যে, ইউনিয়ন লিগ্যাল এইড কমিটির সভাপতি হিসেবে প্রতিটি ইউনিয়ন কমিটি সক্রিয় করে নিয়মিত সভার আয়োজন,  এবং জেলা কমিটিতে প্রতিবেদন প্রেরন করতে হবে পাশাপাশি জনগণের মাঝে এইসেবার সুফল পৌঁছে দিতে বেশী বেশী প্রচারের উদ্যোগ নিতে হবে।

পরে সদর উপজেলার ২নং কীর্ত্তিপুর ইউপি চেয়ারম্যান নাজমুল হককে নিয়মিত কেইস রেফার্ড ও জেলা অফিসের সাথে কার্যকর যোগাযোগ রক্ষায় শ্রেষ্ঠ বিবেচিত হওয়ায় তাকে ফুলেল শুভেচ্ছা ও পুরস্কার প্রদান  করেন প্রধান অতিথি।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই