তারিখ : ১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে ভোটার দিবস পালন

রাণীনগরে ভোটার দিবস পালন
[ভালুকা ডট কম : ০২ মার্চ]
“সঠিক তথ্যে ভোটার হবো, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলবো” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ৬ষ্ঠ বারের মতো নওগাঁর রাণীনগরে পালন করা হলো জাতীয় ভোটার দিবস। শনিবার উপজেলা প্রশাসন ও উপজেলা নির্বাচন অফিসারের কার্যালয়ের উদ্যোগে জাতীয় ভোটার দিবস পালন করা উপলক্ষ্যে নানা কর্মসূচি গ্রহণ করা হয়।

কর্মসূচির প্রথমেই এক বর্ণাঢ্য র‌্যালী উপজেলা চত্বর প্রদক্ষিণ শেষে অডিটোরিয়ামে আলোচনা সভায় মিলিত হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার উম্মে তাবাসসুম। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু।

এছাড়াও উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান জার্জিস হাসান মিটু, ফরিদা বেগম, যুব উন্নয়ন কর্মকর্তা আব্দুল মান্নান, সমাজসেবা কর্মকর্তা মাহবুবুল আলম কচি, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা ওবায়দুল হক, নির্বাচন কর্মকর্তা আব্দুল মোমেন প্রমুখ।

এছাড়াও উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও বিভিন্ন শ্রেণিপেশার ব্যক্তিরা উপস্থিত ছিলেন। সভায় সঠিক তথ্য দিয়ে ভোটার হয়ে দেশের প্রতিটি নাগরিককে সকল সুযোগ-সুবিধা গ্রহণ করতে এবং আগামীর স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ভ’মিকা রাখার প্রতি আহ্বান জানানো হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই