তারিখ : ৩১ মে ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে মতবিনিময় সভা অনুষ্ঠিত

রাণীনগরে মতবিনিময় সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৪ মার্চ]
নওগাঁর রাণীনগরে উন্নয়ন কার্যক্রমে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর অর্ন্তভ’ক্তি বিষয়ক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার দুপুরে উপজেলার রাণীনগর প্রেস ক্লাব মিলনায়তনে ওয়েভ ফাউন্ডেশন এই সভার আয়োজন করে।

পিছিয়ে পড়া জনগোষ্ঠীর ক্ষমতায়ন ও বাংলাদেশের উন্নয়ন প্রক্রিয়ায় সক্রিয় অংশগ্রহণ প্রকল্পের মাধ্যমে ওয়েভ ফাউন্ডেশন এই কর্মসূচি বাস্তবায়ন করে আসছে। তারই ধারাবাহিকতায় অনুষ্ঠিত সভায় উপজেলা এ্যাডভোকেসি নেটওয়ার্ক কমিটির সভাপতি প্রভাষক দেওয়ান মতিউর রহমানের সভাপতিত্বে ও ওয়েভ ফাউন্ডেশনের বিভাগীয় সহকারি সমন্বয়কারী সুদীপ কুমার ঘোষের সঞ্চালনায় সমাজের বিভিন্ন শ্রেণিপেশার ব্যক্তিরা অংশগ্রহণ করে। এছাড়াও কমিটির সকল সদস্য, উপজেলা সহায়ক মিনহাজুল করিম প্রমুখ উপস্থিত ছিলেন। 

সভায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠি সম্প্রদায় ও তৃতীয় লিঙ্গের মানুষসহ পিছিয়ে পড়া মানুষদের কিভাবে বিভিন্ন সরকারি সুযোগ-সুবিধার সঙ্গে সম্পৃক্ত করে সমাজের মুল ধারায় আনা যায় এবং বিভিন্ন সমস্যার সমাধান কিভাবে করা যায় সেই বিষয়গুলো নিয়ে আলোচনা অনুষ্ঠিত হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই