তারিখ : ৩১ মে ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ২৪ বস্তা ভারতীয় চিনি জব্দ

ভালুকায় ২৪ বস্তা ভারতীয় চিনি জব্দ
[ভালুকা ডট কম : ২৬ মার্চ]
ভালুকায় জামিরদিয়া মাস্টারবাড়ি এলাকার নাজমুলের বাড়ি হতে ২৪ বস্তা অবৈধ ভারতীয় চিনি জব্দ করেছে ভালুকা মডেল থানা পুলিশ। এসময় বাড়ির মালিক মৃত ইব্রাহিম গাজীর ছেলে নাজমুল (২৫) কে পুলিশ গ্রেফতার  করেছে।

ভালুকা মডেল থানা সূত্রে জানা যায়, ২৫ মার্চ (সোমবার) বিকাল ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ভালুকার মডেল থানার এস.আই নিরুপম নাগ সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার জামিরদিয়া মাস্টারবাড়ি এলাকার নাজমুলের বাড়িতে অভিযান চালিয়ে একটি ঘরে থাকা ৫০ কেজির ২৪ বস্তা অবৈধ ভারতীয় চিনি উদ্ধারের পর জব্দ করে থানায় নিয়ে আসে। ঘটনার সাথে জড়িত আরো ৩ জন পালিয়ে যায় বলে পুলিশ জানায়।

পুলিশ জানায় জিজ্ঞাসাবাদে নাজমুল জানিয়েছে শ্রীপুর মাওনা এলাকার জনৈক হৃদয় তার বাড়ীতে চিনির বস্তাগুলি রেখেছে। এব্যাপারে ৪ জনকে আসামী করে পুলিশ বাদি হয়ে একটি মামলা দায়ের করেছে। ঘটনার সত্যতা নিশ্চিত করে ভালুকা মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, ২৪ বস্তা অবৈধ ভারতীয় চিনি জব্দ ও ঘটনার সাথে জড়িত একজনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই