তারিখ : ৩১ মে ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় হাজী রফিকের ঈদ সামগ্রী বিতরণ

ভালুকায় হাজী রফিকের ঈদ সামগ্রী বিতরণ
[ভালুকা ডট কম : ০২ এপ্রিল]
ভালুকা উপজেলার  ৮নম্বর ডাকাতিয়া  ইউনিয়নের বিভিন্ন গ্রামে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ৭ হাজার হত দরিদ্র ও  নিম্ন আয়ের নারী পুরুষের মাঝে নিজেস্ব অর্থায়নে ঈদ সামগ্রী বিতরণ করেন আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী , বিশিষ্ট  ব্যাবসায়ী ও ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের কোষাদ্যক্ষ হাজী রফিকুল ইসলাম।

তিনি পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ১লক্ষ নিম্ন আয়ের  ও হতদরিদ্রদের মাঝে এঈদ সামগ্রী বিতরণ করবেন। ঈদ সামগ্রী একটি ব্যাগে ছিল ১টি শাড়ী , ১কেজি আতব চাউল, ২ প্যাকেট সেমাই  ১ কেজি চিনি ও ১ টি গোসলের সাবান।  তিনি এলাকার এক যুগের ও বেশী সময় ধরে উপজেলার বিভিন্ন এলাকায় রাস্তা- ঘাট,স্কুল কলেজ, মাদ্রাসা ও মসজিদসহ বিভিন্ন ধর্মাবলম্বীদের ধমীয় প্রতিষ্ঠান নিজেস্ব অর্থায়নে তৈরী করা এবং অসচ্ছল পরিবারের পাশে ধারানো ছাত্র-ছাত্রীদের লেখা পড়ার খরচ জুগিয়ে এলাকায় দানবীর হিসেবে পরিচিত লাভ করেছেন ।

হাজী রফিকুল ইসলাম জানান,আমি সবসময় মানুষের পাশে থাকতে চাই । মানুষের যাতে কষ্ট না হয় সেজন্য প্রতিটি ওয়ার্ডে গিয়ে আমি ঈদ সামগ্রী পৌছে দিয়ে আসছি। ভালুকা উপজেলার  ৮নম্বর ডাকাতিয়া  ইউনিয়নের বিভিন্ন গ্রামে  নিজেস্ব অর্থায়নে সোমবার সারাদিন  ঈদ সামগ্রী বিতরণ  করি পর্যায়ক্রমে উপজেলার সকল ইউনিয়নের প্রতিটি গ্রামে ১ লক্ষ হত দরিদ্র ও  নিম্ন আয়ের নারী পুরুষের মাঝে নিজেস্ব অর্থায়নে ঈদ সামগ্রী বিতরণ করব ইনশাআল্লাহ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই